প্রচ্ছদ বিনোদন এবার বলিউডে পা রাখছেন শ্রীদেবীর ছোট কন্যা

এবার বলিউডে পা রাখছেন শ্রীদেবীর ছোট কন্যা

বলিউডের প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ও চলচ্চিত্র নির্মাতা বনি কাপুরের বড় মেয়ে জাহ্নবী কাপুর সম্প্রতি ‘ধড়ক’ দিয়ে চলতি বছরে বলিউডে পা রেখেছেন। এবার বড় বোনকে অনুসরণ করে হিন্দি সিনেমাতে পা রাখতে যাচ্ছেন খুশি কাপুর।

বি-টাউনে আগে থেকেই কানাঘুষা চলছিল, জাহ্নবীর মতোই করণ জোহরের হাত ধরে হিন্দি সিনেমায় যাত্রা শুরু হবে খুশি কাপুরের, যিনি এরই মধ্যে সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে ব্যাপক জনপ্রিয়। সেই গুঞ্জন সত্যি হলো। খুশির অভিষেক নিয়ে মুখ খুললেন করণ।

সম্প্রতি নেহা ধুপিয়া সঞ্চালিত জনপ্রিয় চ্যাট শো ‘নো ফিল্টার নেহা’য় (মৌসুম-৩) নির্মাতা করণকে জিজ্ঞেস করা হয়েছিল, নতুন বছরে তারকা-সন্তানদের মধ্যে কার অভিষেক হতে চলেছে। উত্তরে সেই ইঙ্গিত পাওয়া গেল। শোতে করণ জোহর বলেন, ‘মিজান (অভিনেতা-কমেডিয়ান জাভেদ জাফরির ছেলে) অসাধারণ তারকা ও নৃত্যশিল্পী। এবং সম্ভবত খুশি কাপুর, সে গর্জিয়াস ও খুব সুন্দর।’

সুতরাং, বলিউডে যে খুশি কাপুর আসছেন, তা কি করণের কথায় পরিষ্কার নয়? জাহ্নবীকেও বলিউডে লঞ্চ করেছেন করণ জোহরই। এদিকে বিভিন্ন অনুষ্ঠানে প্রায়ই জাহ্নবীর সঙ্গে খুশি কাপুরকে দেখা যায়। সামাজিক মাধ্যমেও তিনি বেশ সক্রিয়। অভিষেকের আগেই বেশ জনপ্রিয় খুশি। এদিকে ভক্তরাও শ্রীদেবীর ছোট কন্যাকে রুপালি পর্দায় দেখার জন্য উন্মুখ।

শ্রীদেবী-কন্যার প্রথম সিনেমা দর্শকদের প্রশংসা আদায় করে নিয়েছে। এবার দেখা যাক খুশি কাপুরকে কীভাবে দর্শক গ্রহণ করে।