প্রচ্ছদ বিনোদন এবার শাহরুখের ড্রাইভারকে সমন পাঠালো এনসিবি

এবার শাহরুখের ড্রাইভারকে সমন পাঠালো এনসিবি

মাদক-কাণ্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খান। দু’দফায় এনসিবি হেফাজতের পর বৃহস্পতিবার আরিয়ানকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। এদিকে শনিবার শাহরুখ খানের গাড়ির ড্রাইভারকে জিজ্ঞাসাবাদের জন্য সলমন পাঠালো এনসিবি। এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন, শাহরুখ খানের ড্রাইভারকে সমন পাঠানোর কথা। পাশাপাশি মহারাষ্ট্রের মন্ত্রী তথা এনসিপি নেতা নবাব মালিকের চাঞ্চল্যকর অভিযোগের জবাবও দিলেন সমীর ওয়াংখেড়ে। এই আধিকারিক জানান, শনিবার রাতে ওই রেভ পার্টি থেকে তিনজন নয় (নবাব মালিকের অভিযোগ) মোট ছয় জন-কে আটক করবার পর ছেড়ে দেয় কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। শুক্রবার মুম্বইয়ের মেট্রোপলিটন কোর্টের তরফে খারিজ করা হয়েছে আরিয়ানের জামিনের আর্জি, এই মুহূর্তে মুম্বইয়ের আর্থার রোড জেলের এক নম্বর ব্যারাকই ঠিকানা মন্নতের রাজকুমারের।

এনসিপি নেতার অভিযোগ ভুয়ো ও ভিত্তিহীন বলে উড়িয়ে দেন রিয়েল লাইফ সিংহম নামে পরিচিত সমীর ওয়াংখেড়ে। সবরকম আইন মেনেই অপারেশন চালানো হয়েছে এনসিবির তরফে তা জানান মুম্বই এনসিবির জোনাল ডিরেক্টর। এনসিপির নেতা তথা উদ্ধব সরকারের সংখ্যা লঘু উন্নয়ন মন্ত্রীর জামাই চলতি বছর এনসিবির হাতে গ্রেফতার হয়েছিল।

এদিন এই বর্ষীয়ান নেতা একটি বিস্ফোরক অভিযোগ তুলেছেন। তারদাবি, মাদক অভিযান চলাকালীন কর্ডেলিয়া নামক ক্রুজ থেকে দুই জনকে বেরিয়ে যেতে দেয় এনসিবি। এই দুই ব্যক্তির মধ্যে একজন নাকি আবার বিজেপি নেতার আত্মীয়। প্রাক্তন বিজেপি যুবমোর্চার নেতা মোহিত ভারিয়ামের শ্যালক, ঋষভ সচদেব এবং আমির ফার্নিচারওয়ালা ও প্রতীক গাবা নামের তিনজকে ছেড়ে দেয় এনসিবি বলে অভিযোগ করেছেন নবাব মালিক। এই অভিযোগ প্রসঙ্গে সমীর ওয়াংখেড়ে জানান, ‘আমরা তিনজন নয়, মোট ছয় জনকে ওই রাতে আটক করবার পর ছেড়েদি, কারণ তাদের বিরুদ্ধে কোনও তথ্য-প্রমাণ মেলেনি। কিন্তু সুরক্ষার কথা মাথায় রেখে আমরা তাদের পরিচয় গোপন রাখছি’।