প্রচ্ছদ হেড লাইন হেফাজত নেতা খালেদ সাইফুল্লাহ আইয়ূবী মানিকগঞ্জের সিংগাইর থেকে গ্রেপ্তার

হেফাজত নেতা খালেদ সাইফুল্লাহ আইয়ূবী মানিকগঞ্জের সিংগাইর থেকে গ্রেপ্তার

khLhalid saifullah

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব খালেদ সাইফুল্লাহ আইয়ূবীকে মানিকগঞ্জের সিংগাইরের নিজ গ্রামের বাড়ী থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-০১ এর একটি দল।

বৃহস্পতিবার ভোরে মানিকগঞ্জের সিংগাইর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সাম্প্রতিক নাশকতা ও সহিংসতার ঘটনায় পল্টন থানায় দায়ের করা মামলার আসামি খালেদ সাইফুল্লাহ আইয়ূবীকে সিংগাইর থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।
এ নিয়ে এখন পর্যন্ত হেফাজতের অন্তত ১৩ শীর্ষ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করে র‌্যাব সদর দফতরের লিগাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক ইমরান হোসেন জানান, সাম্প্রতিক সময়ে পল্টন থানায় নাশকতা ও সহিংসতার অভিযোগে দায়ের করা মামলায় আটক খালেদ সাইফুল্লাহ আইয়ূবীকে আজই সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হবে।

গত কয়েকদিনে হেফাজতের বেশ কয়েকজন নেতাকে আটক করেছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এর মধ্যে ২১ এপ্রিল হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর সহ-সভাপতি এবং বাংলাদেশ খেলাফত মজলিসের নায়েবে আমির মাওলানা খুরশিদ আলম কাসেমী ও খেলাফত মজলিসের যুগ্ম সাধারণ সম্পাদক মুফতি শারাফত হোসাইনকে গ্রেপ্তার করা হয়।