প্রচ্ছদ সারাদেশ সেনবাগে রাস্তা থেকে তুলে নিয়ে ১০ বখাটে মিলে তরুণীকে ধর্ষণ

সেনবাগে রাস্তা থেকে তুলে নিয়ে ১০ বখাটে মিলে তরুণীকে ধর্ষণ

নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর সেনবাগে দশ বখাটে মিলে বিশ বছর বয়সী এক প্রতিবন্ধী মেয়েকে রাস্তা থেকে তুলে নিয়ে কবরস্থানে আটকে রেখে গণধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনার অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো, অর্জুনতলা ইউনিয়নের উত্তর মানিকপুর হাজী বাড়ির আবু তাহের হাবিলদারের ছেলে মো. ফারুক ও ভাট বাড়ির জলিলের ছেলে ফাহিম।ভুক্তভোগীর মা ঘটনার চার দিন পর গেল বৃহস্পতিবার রাতের দিকে ১০ জনকে আসামি করে সেনবাগ থানায় একটি মামলা দায়ের করেন।

শুক্রবার আটককৃতদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠায়। এর আগে, বৃহস্পতিবার দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সেনবাগ থানার পুলিশ দুই ধর্ষককে আটক করে।

অভিযোগ সূত্রে জানা যায়, গেল শনিবার ৬ জুন সেনবাগ উপজেলার অর্জুনতলা ইউনিয়নের উত্তর মানিকপুর হাজী বাড়ির আবু তাহের হাবিলদারের ছেলে ফারুকে নেতৃত্বে একই গ্রামের ভাট বাড়ির জলিলের ছেলে ফাহিমসহ আরও  আটজন মিলে প্রতিবন্ধী মেয়েটিকে রাস্তা থেকে তুলে নিয়ে কবরস্থানে ধর্ষণ করে এবং মোবাইলে ভিডিও ধারণ করে। পরে ধর্ষণ শেষে নানা ধরনের হুমকি দিয়ে মেয়েটিকে বাড়িতে পাঠিয়ে দেন তারা। মেয়েটি বাড়িতে গিয়ে তার মাকে বিষয়টি অবগত করলে ওই ভুক্তভোগীর মা এলাকাবাসীর সহযোগিতায় ঘটনার চার দিন পর থানায় মামলা দায়ের করেন।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পুলিশ দুই ধর্ষককে গ্রেপ্তার করেছে। অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।