প্রচ্ছদ বিনোদন সুশান্তের আত্মার সঙ্গে কথোপকথন, দেখুন স্টিভের ভিডিওতে

সুশান্তের আত্মার সঙ্গে কথোপকথন, দেখুন স্টিভের ভিডিওতে

প্রিয় মানুষ চলে যাওয়ার পর তাঁকে একবারটি ফিরে দেখা, ছোঁয়ার আকাঙ্ক্ষা কার না থাকে? কত কথাই তো থেকে যায় অসম্পূর্ণ! সেই কথা জানার জন্যই মৃত মানুষের আত্মার সঙ্গে কথা বলতে চান তাঁর ঘনিষ্ঠরা। সুশান্তের ক্ষেত্রেও তাঁর অন্যথা হল না।প্রিয় অভিনেতার মৃত্যু নিয়ে থেকে গেছে হাজারো প্রশ্ন।

বিষয়টি নজরে এসেছে জনপ্রিয় প্যারানরমাল বিশেষজ্ঞ স্টিভ হাফের। স্টিভ দাবি করেছেন, সুশান্তের আত্মার সঙ্গে তিনি বিশেষ যন্ত্রের সাহায্যে কথা বলেছেন।

স্টিভ হাফ তার ইউটিউব চ্যানেলে দুটি ভিডিও প্রকাশ করেছেন কয়েকদিন আগে। সেখানে সুশান্তের আত্মার সঙ্গে কথা বলার জন্য স্টিভ হাফকে তার ‘স্পিরিট বক্স’ ডিভাইসটি প্রস্তুত করতে দেখা যায়। প্রথম ভিডিওতে স্টিভ হাফ সুশান্তের আত্মাকে জিজ্ঞেস করেন, ‘আপনি কি আলোতে আছেন?’ সুশান্তের আত্মা উত্তরে বলেন, ‘স্টিভকে বলুন, আমি আলো দেখতে পেয়েছি।’ এরপর স্টিভ বলেন, ‘আপনি গত কাল দেখা আলোয় ছিলেন?’ সুশান্তের আত্মা উত্তর দেন, ‘আমি ছিলাম সেখানে।’

প্যারানরমাল বিশেষজ্ঞ স্টিভ হাফ এরপর বলেন, ‘আপনার কাজের সঙ্গে আমার পরিচয় নেই কিন্তু আপনাকে সবাই ভালোবাসে, অনেক ভক্ত আছে আপনার, ভক্তদেরকে কিছু বলতে চান?’ এরপর স্টিভ আরও বলেন, ‘গত দশ বছর ধরে এই ডিভাইসটি বানিয়েছি এবং সুশান্তকে তার পরিবার ও ভক্তদের উদ্দেশে কিছু বলার জন্য আমন্ত্রণ জানাচ্ছি। সুশান্ত আপনার যদি কিছু বলার থাকে আপনি আসতে সংকোচ করবেন না।’

দ্বিতীয় ভিডিওতে সুশান্তের আত্মাকে বলতে শোনা গেছে, মৃত্যুর আগে তিন ব্যক্তির সঙ্গে তার কথা কাটাকাটি হয়েছে। এর বেশি কিছু বলতে চাননি তিনি।

স্টিভ হাফের ভিডিও দুটি সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছে। সুশান্তের ভক্তদের অনেকেই বলছেন, ভিডিওর কণ্ঠটি সুশান্তেরই। তাদের মতে, ভিডিওতে খুন হওয়ার ব্যাপারে ইঙ্গিত দিয়েছেন সুশান্ত।

এবার নাকি হাফ শুধু দেখতে চেয়েছিলেন, আদৌ সুশান্ত তাঁর ডাকে সাড়া দেন কি না। তিনি দেখেছেন, সুশান্তের আত্মা কথা বলতে আগ্রহী!