প্রচ্ছদ আজকের সেরা সংবাদ সম্পাদকদের সঙ্গে বৈঠকে বসবে ঐক্যফ্রন্ট

সম্পাদকদের সঙ্গে বৈঠকে বসবে ঐক্যফ্রন্ট

নির্বাচন পেছানোসহ বিভিন্ন বিষয়ে কথা বলতে বুধবার দুপুর ১২টায় প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে. এম. নুরুল হুদার সঙ্গে সাক্ষাৎ করবেন ড. কামাল হোসেনসহ জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা।

এরপর ১৬ নভেম্বর বিকেল ৩টায় জাতীয় পত্রিকার সম্পাদকদের সঙ্গে মতবিনিময় করবেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। এরপর ইলেকট্রনিক মিডিয়ার প্রধানদের সঙ্গে মতবিনিময় করবেন। তবে সেই তারিখ এখনো ঠিক হয়নি।

মঙ্গলবার দুপুরে রাজধানীর মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে জাতীয় ঐক্যফ্রন্টের জরুরি বৈঠক শেষে জোটের মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব তথ্য জানিয়েছেন। পৌনে ১২টা থেকে থেকে দেড় ঘন্টাব্যাপী বৈঠক করেন তারা।

ফখরুল বলেন, নির্বাচন কমিশন পুরোপুরি ব্যর্থ।নির্বাচন পরিচালনা বা তফসিল নিয়ে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা বা মতবিনিময় করেনি। সুষ্ঠু নির্বাচনে তাদের সদিচ্ছা নেই। নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচনের বিষয়ে আগ্রহী নয় বলেও মনে করেন তিনি।

ঐক্যফ্রন্টের প্রধান নেতা ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের সভাপতিত্বে বৈঠকে অংশ নেন, বিএনপির মহাসচিব ও ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুল কাদের সিদ্দিকী, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, জেএসডির সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, গণস্বাস্থ্যের ট্রাস্টি ডা. জাফর উল্লাহ চৌধুরী।