প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ রায়পুরা পৌর গোলচত্বরের আর্বজনা পরিষ্কার করল রায়পুরা সরকারী কলেজ শাখা ছাত্রলীগ

রায়পুরা পৌর গোলচত্বরের আর্বজনা পরিষ্কার করল রায়পুরা সরকারী কলেজ শাখা ছাত্রলীগ

নরসিংদী রায়পুরা থেকেঃ- তন্ময় সাহা : নরসিংদীর রায়পুরা উপজেলার পৌর গোলচত্বরটি আর্বজনায় ও দূর্গন্ধ থাকা অবস্থায় রবিবার দুপুরে রায়পুরা সরকারি কলেজ শাখা  ছাত্রলীগের সভাপতি মো. রমজান আহমেদ ও সাধারণ সম্পাদক জাকির আহমেদ স্বাধীনের নেতৃত্বে চত্বরটির ভেতরের ও আশপাশের আর্বজনা পরিষ্কার করেন।

এ সময় তাঁরা চত্বরটিতে থাকা ব্যানার, ফেস্টুন উচ্ছেদ করে। সে সময় পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে অংশগ্রহন করেন ছাত্রলীগের বিভিন্ন  নেতাকর্মী।

ছাত্রলীগের এ কর্মকাণ্ডকে সাধুবাদ জানিয়েছেন ছয় বারের নির্বাচিত এম. পি ও সাবেক সফল মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু এবং তার সুযোগ্য পুত্র উপজেলা আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব আহমেদ পার্থ এবং পৌরবাসী।

পৌরসভার নির্ধারিত আর্বজনা ফেলার স্থান না থাকায় এতদিন চত্বরটি ভাগাড়ে পরিণত ছিলো। ব্যবসায়ী ফেলা আর্বজনায় পঁচা দুর্গন্ধে অতীষ্ট ছিলেন পথচারী ও সাধারণ মানুষ।এখন  চত্বরটি পরিষ্কার করার ফলে স্বস্থি ফিরে এসেছে ব্যবসায়ী ও পথচারীদের মধ্যে।

পরে রায়পুরার পৌর মেয়র জামাল মোল্লা ও অংশ নেয় ছাত্রলীগের এ পরিচ্ছন্নতা অভিযানে।

এ সময় তিনি বলেন, অতিদ্রুত চত্বর টি নির্মাণ করা হবে।চত্বরটির নামকরণ করা হবে ‘স্বাধীনতা চত্বর’ এবং মুক্তিযুদ্ধে শহীদের স্মরণে চত্বরটিতে একটি ভাস্কর্য নির্মাণ করা হবে।এ সময় তিনি সরকারি কলেজ শাখা ছাত্রলীকে ধন্যবাদ জানান এবং এ রকম কর্মকান্ড আারো চালিয়ে যাওয়ার আহবান জানান।