প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ রায়পুরায় মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন  

রায়পুরায় মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন  

নরসিংদী রায়পুরা থেকে: তন্ময় সাহা  : নরসিংদীরর রায়পুরায় হয়রানী ও মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করে ক্ষতিগ্রস্তের পরিবার।  বুধবার সকালে রায়পুরা প্রেসক্লাব এর সভাকক্ষে প্রেসক্লাবের সভাপতি মাহাবুবুল আলম লিটন ও সাধারন সম্পাদক এম.নূরউদ্দিন আহমেদ সহ প্রেসক্লাবের সকল সাংবাদিক বৃন্দের উদ্দেশ্য ক্ষতিগ্রস্থ জোসনা বেগম বলেন, আমার বাড়ি রায়পুরা থানাহাটি।আমার স্বামী আনোয়র হোসেন। তিনি একজন প্রতিবন্দি মানুষ। তিনি কোন কাজ কর্ম করে খেতে পারে না। সাম্প্রতিক আমাদের প্রতিবেশি বর্তমান এ.এস.পি সোলায়মানের নির্দেশে এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও দাঙ্গাবাজ গনি মিয়ার ছেলে এন্তাজ এবং তার সহযোগী কাঞ্চন,ও সাহাবুদ্দিন এবং তার ছেলে মামুন সহ আরো ৪/৫ জন জোর পূর্বক আমার ভিটেবাড়ি ও দোকান দখল করে নেয়।

পরে ওই সন্ত্রাসী বাহিনী আমার অনুমতি ছাড়াই আমার দোকান পাঠ দখলে নিয়ে সেখানে একটি কল্পতরু নামে কাপড়ের দোকান দেয়।আমি এ ব্যাপারে বাঁধা দিলে আমার উপর এবং আমার পরিবারের উপর অমানবিক আচরণ এবং নির্যাতন চালায় এবং আমার পরিবারের সদস্যদের প্রতি মিথ্যা মামলা করেন। এখন মামলার ভয়ে  স্কুল কলেজে পড়ুয়া আমার ছেলে/মেয়ে স্কুল/কলেজে যেতে পারছে না। এ ব্যাপারে পৌর মেয়র এবং থানা পুলিশ অবগত থাকার পর ও দিনের পর দিন আমার এবং আমার পরিবারের উপর মিথ্যা মামলা সহ বিভিন্ন ধরনের অত্যাচার ও নির্যাতনের স্বীকার বয়ে বেড়াতে হচ্ছে আমার পরিবারকে।

এখন আমি মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্শন করে বলছি আমি অসহায় মানুষ। আমার উপর জোড় জর্বদস্তি করে যারা আমার সম্পদ হরন করার চেষ্ঠা করছে তাদের কাছ থেকে আমার সম্পদ যেন আমি ফিরে পাই সে ব্যাপারে স্থানীয় প্রশাসন ও প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্শন করছি।