প্রচ্ছদ সারাদেশ রাজশাহী বিভাগ রাজশাহীতে শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রক্সি, আটক পাঁচ

রাজশাহীতে শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রক্সি, আটক পাঁচ

রাবি প্রতিনিধি: রাজশাহীতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক ছাত্রীসহ পাঁচ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার দুপুর ১২টার দিকে রাজশাহী সরকারি সিটি কলেজ ও পলিকেটনিক ইনস্টিটিউট কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, বগুড়া শান্তাহার এলাকার সেলিম শেখের মেয়ে রাবি শিক্ষার্থী তুসমির শেখ, বগুড়া সোনাতলা নুরান এলাকার জাহিদুল ইসলামের ছেলে সাইদুর রহমান, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার সাবেকলাভাঙা গ্রামের আবু বক্কারের ছেলে সারোয়ার জাহান ও রাজশাহী মোহনপুর থানার বাটোপাড়া গ্রামের আহাদ আলীর ছেলে আলমগীর হোসেন।

পুলিশ জানায়, রাজশাহী জেলা প্রশাসক এসএম আব্দুল কাদের ও চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম রাজশাহীতে অনুষ্ঠিত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার কেন্দ্রগুলো পরিদর্শন ও জালিয়াতি চক্রকে আটকের ব্যাপারে অভিযানে নামেন। অভিযানকালে রাজশাহী সিটি কলেজের পরীক্ষা কেন্দ্রে অন্যের হয়ে পরীক্ষা দেয়ার সময় তুসমিরকে আটক করা হয়।

পরে তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী এই চক্রের মূলহোতা সারোয়ার জাহান সহ অন্যদের আটক করা হয়। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

এদিকে পলিকেটনিক ইনস্টিটিউট কেন্দ্রে প্রক্সি দিতে গিয়ে একজন আটক করা হয়েছে। তার নাম-পরিচয় প্রকাশ করা হয়নি। আটককৃত ও প্রতারককে নিয়ে অভিযানে নেমেছে পুলিশ। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।