প্রচ্ছদ বিনোদন মালদ্বীপে রোমান্স করছেন টাইগার-দিশা

মালদ্বীপে রোমান্স করছেন টাইগার-দিশা

যদিও তাদের প্রেমের গুঞ্জন ভক্তদের কাছে নতুন কিছু না। কিন্ত তাদের দুজনের কাছে এ বিষয়ে জানতে চাইলে তারা একে অপরকে ভালো বন্ধু হিসেবে দাবি করে এসেছে সবসময়। বলিউডের নায়ক নায়িকাদের চুপি চুপি প্রেম নতুন কিছু নয়। কিন্তু তাদের প্রেম যতই লুকানো থাকুক না কেন, সেই প্রেমকাহিনী সামনে চলেই আসে। কখনো সি-বিচে, কখনো এয়ারপোর্টে বা কখনো রেস্টুরেন্টে। এবার ধরা পড়লেন ‘বাঘি ২’ খ্যাত দুই নায়ক নায়িকা টাইগার ও দিশা।

টাইগার শ্রফই দিশার একমাত্র বন্ধু বলে জানিয়েছেন দিশা। সে কারণে টাইগার ছাড়া অন্য কারও সঙ্গে তাকে দেখা যায় না বলেও সাফ জানিয়েছেন ‘বাঘি ২’-এর এই নায়িকা।

কিন্তু তার কথা কিছুটা মিথ্যা প্রমাণিত হলো। সম্পর্ক নিয়ে দিশা আগে যা দাবি করেছিলেন তা ভুল। কারণ লোকচক্ষুর আড়ালে গিয়ে সুযোগ বুঝে দিশা পাটানি এবং টাইগার শ্রফ একে অপরের সঙ্গে একান্তে সময় কাটাতে ব্যস্ত হয়ে পড়েন। এবার মিলল তার প্রমাণ।

গোপন সূত্রে জানা যাচ্ছে, দিশা পাটানি এবং টাইগার শ্রফ নাকি এই মুহূর্তে মালদ্বীপে রয়েছে। ‘বাঘি ২’-এর সাফল্যের পর একসঙ্গে ছুটি কাটাতে পারেননি টাইগার-দিশা জুটি। সে কারণেই এবার নিজেদের ব্যস্ত রুটিনের মধ্যে থেকে বেশ কিছুটা সময় বের করে নিয়েছেন টাইগার শ্রফ এবং দিশা পাটানি। আর সময় পাওয়ার পরই দুজনে পাড়ি দেন মালদ্বীপে। একান্তেই সময় কাটান তারা।

গত বছর শ্রীলঙ্কায় ছুটি কাটাতে গিয়েছিলেন জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফ এবং তার বিশেষ বান্ধবী দিশা। কিন্তু, ক্যামেরার ফাঁক গলে তাঁরা যতই একান্তে সময় কাটানোর জন্য বিদেশে পাড়ি দেন না কেন, তাদের মধ্যে কোনও বিশেষ সম্পর্ক নেই বলে বার বার দাবি করেছেন বলিউডের এই সেলেব জুটি।