প্রচ্ছদ সারাদেশ মানিকগঞ্জের সিংগাইরে সড়ক দূর্ঘটনায় দুই বোন নিহত

মানিকগঞ্জের সিংগাইরে সড়ক দূর্ঘটনায় দুই বোন নিহত

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :
 মানিকগঞ্জের সিঙ্গাইরে পিকআপ ভ্যান চাপায় দুই বোন নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার (১১ জুন) বিকেল পৌনে ৩টার দিকে উপজেলার হেমায়েতপুর-মানিকগঞ্জ সড়কের বাস্তা-গাজিন্দা মাদ্রাসা এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত সুবর্ণা ও ইশা উপজেলার ধল্লা ইউনিয়নের পশ্চিম বাস্তা গ্রামের রিকশাচালক ইস্রাফিল হোসেনের মেয়ে। ঘটনার পর থেকে ঘাতক পিকআপ ভ্যান চালক ও তার সহকারি পলাতক রয়েছে।

পারিবারিক ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকাল পৌতে তিনটার দিকে শিশু সন্তান সুবর্ণা ও ইশাকে বাড়ি সংলগ্ন হেমায়েতপুর-মানিকগঞ্জ সড়কের পাশে দাড় করিয়ে রেখে তাদের মা মোবাইল ফোনে টাকা লোড করার জন্য পার্শ্ববর্তী দোকানে যান। এসময় ঢাকাগামী একটি পিকাপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ওই শিশুকে চাপা দিয়ে ছিটকে সড়কের পাশে পড়ে যায়।

তে ঘটনাস্থলেই বড় বোন সুবর্ণা নিহত ও ছোট বোন ইশা গুরুতর আহত হন। পরে মুমুর্ষু অবস্থায় শিশু ইশাকে ঢাকার সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে স্বজনরা। গুরুতর আহত অবস্থায় এনাম মেডিকেল কলেজ হাসপাতালে  মারা যায় ইশা ।

এদিকে এঘটনায় স্থানীয় বাস্তা-গাজিন্দা মাদ্রাসার প্রতিবন্ধী শিক্ষক হাফেজ ছানোয়ার হোসেন অল্পের জন্য প্রাণে বেচে গেছেন। তিনি সড়কের পাশ দিয়ে মাদ্রাসায় যাচ্ছিলেন।

থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আবুল কালাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। এঘটনায় ঘাতক পিকআপ চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।