প্রচ্ছদ সারাদেশ মানিকগঞ্জের সিংগাইরে মিথ্যা প্রলোভনে শিশুকে ধর্ষণ চেষ্টা

মানিকগঞ্জের সিংগাইরে মিথ্যা প্রলোভনে শিশুকে ধর্ষণ চেষ্টা

মানিকগঞ্জ প্রতিনিধি :
আম খাওয়ানোর কথা বলে মানিকগঞ্জের সিংগাইরে ৬ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে নাজমুল মাদকাসক্তের বিরুদ্ধে।
বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে উপজেলার জামির্ত্তা ইউনিয়নের চর খালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত নাজমুল হোসেন ইছহাক একই গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে। সে দুই সন্তানের জনক। এ ঘটনার থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী শিশুর নানী।
ভুক্তভোগী শিশুর পরিবার, থানা পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে ভুক্তভোগী শিশু বাড়ির সামনের রাস্তায় সমবয়সীদের সাথে খেলা করছিল। এসময় মাদকাসক্ত নাজমুল হোসেন ইছহাক শিশুটিকে আম খাওয়ানোর কথা বলে কৌশলে নির্জন জায়গায় ডেকে নিয়ে যায়। সেখানে নিয়ে তার ওপর যৌন নির্যাতন চালায় ইছহাক। পরে বাড়িতে এসে শিশুটি তার মা ও নানীর কাছে ঘটনার বিস্তারিত খুলে বলে।
ভুক্তভোগী শিশুর স্বজন শাহীনুর ইসলাম বলেন, ঘটনাটি জানার পর ৯৯৯ এ ফোন করা হয়। সেখান থেকে তাৎক্ষনিক ভাবে সিংগাইর থানার ডিউটি অফিসারের সাথে যোগাযোগ করিয়ে দেয়। পরে থানায় গিয়ে ঘটনার বিস্তারিত জানানো হয়। এঘটনায় অভিযুক্ত নাজমুল হোসেন ইছহাকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সাত্তার জানান, ৯৯৯ এ ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ভুক্তভোগী ও তার পরিবারের লোকজনের কাছ থেকে ঘটনাটি সম্পর্কে বিস্তারিত জানার পর অভিযুক্ত নাজমুল হোসেন ইছহাকের বিরুদ্ধে অভিযোগ নেওয়া হয়েছে। অভিযোগটি নথিভুক্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।