প্রচ্ছদ সারাদেশ মানিকগঞ্জের সাটুরিয়ায় ছাত্রীকে অপহরনের অভিযোগ ৩ যুবক গ্রেফতার

মানিকগঞ্জের সাটুরিয়ায় ছাত্রীকে অপহরনের অভিযোগ ৩ যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

মা‌নিকগ‌ঞ্জের সাটু‌রিয়া উপ‌জেলায় ‌প্রেমের প্রস্তাব প্রত‌্যাখান করায় এক এসএস‌সি পরীক্ষার্থী‌কে অপহর‌নের অ‌ভি‌যোগে ‌তিন যুবক‌কে গ্রেফতার করে‌ছে সাটু‌রিয়া থানা পু‌লিশ।

সোমবার (১২ জুন) রা‌তে তা‌দের সাটু‌রিয়া উপ‌জেলায় নওগাওটেঘুরী এলাকা‌ থেকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপু‌রে তা‌দের আদাল‌তে প্রেরন করা হ‌য়েছে‌। গ্রেফতারকৃতরা হ‌লো, উপ‌জেলার আগ‌টেঘুড়ী গ্রা‌মের মৃত গোলাম হো‌সে‌নের পুত্র শ‌রিফুল ইসলাম (২৫), হা‌বিবুর রহমান এর পুত্র আশরাফুল ইসলাম (২৩) ও খোর‌শেদ আল‌মের পুত্র সা‌ব্বির হো‌সেন (২২)।

এর আ‌গে পরীক্ষার্থীর পিতা তার মে‌য়ে‌কে অপহ‌রনের অ‌ভি‌যো‌গে সাটু‌রিয়া থানায় মামলা দা‌য়ের ক‌রে। মামলার এজাহার থেকে জানা যায়, উপ‌জেলার ঘিওর গ্রা‌মের ওই পরীক্ষার্থীকে আগ‌টেঘুড়ী গ্রা‌মের লিট‌নের পুত্র সৈকত আলী বি‌ভিন্ন সময় প্রেমের প্রস্তাব দি‌তো । পরীক্ষার্থী তা‌তে রা‌জি না হওয়ায় হুমকি ধাম‌কি দি‌তো।

গত ১১ জুন সন্ধ‌্যায় শিক্ষার্থী বাড়ির সাম‌নে হাটাহা‌টি করার সময় সৈকত ও গ্রেফতারকৃতরা জোরপূর্বক অপহরন করে সৈক‌তের বা‌ড়ি‌তে নি‌য়ে আট‌কে রা‌খে। পরবর্তী‌তে খবর পে‌য়ে পু‌লিশ‌কে জানা‌লে সৈক‌তের বা‌ড়ি থে‌কে সাটু‌রিয়া থানা পু‌লিশ অপহৃত শিক্ষার্থী‌কে উদ্ধার ক‌রে।

মামলার তদন্তকারী কর্মকর্তা সাটু‌রিয়া এসআই মো: মোস্তা‌ফিজুর রহমান ভূইয়া জানায়, পরীক্ষার্থী‌কে অপহর‌নের অ‌ভি‌যোগে ‌তিন যুবক‌কে গ্রেফতার করে মঙ্গলবার দুপু‌রে আদাল‌তে প্রেরন করা হ‌য়ে‌ছে।