প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ মানিকগঞ্জের শিবালয়ে শিশু ধর্ষনের অভিযোগে আটক ২

মানিকগঞ্জের শিবালয়ে শিশু ধর্ষনের অভিযোগে আটক ২

 

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

মানিকগঞ্জের শিবালয়ে চতুর্থ শ্রেণির (১১) এক ছাত্রীকে ধর্ষণের দায়ে আব্দুল জব্বার নামে পঞ্চাষোর্ধ এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। শনিবার সকাল ৯টার দিকে উপজেলার মহাদেপুর এলাকায় এ ঘটনা ঘটে। পরে আজ রবিবার ভোররাতে অভিযান চালিয়ে ধর্ষককে আটক করে থানা পুলিশ।

এ ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করলে স্থানীয় ইউপি সদস্য দেলোয়ারকে আটক করেছে পুলিশ। ধর্ষক জব্বার মহাদেবপুর এলাকার মোহাম্মদ আলীর ছেলে। ধর্ষিতাকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

Manikganj Atok

ধর্ষিতার চাচা পরান ঢালী জানান, শনিবার সকালের দিকে ওই শিশুটির মাসহ বাড়ির সবাই মাঠে পাটখড়ি শুকাতে যায়। বাড়ি ফাঁকা পেয়ে পার্শ্ববর্তী হালিমের পরিত্যক্ত বাড়িতে ধর্ষক জব্বার ফুসলিয়ে নিয়ে ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সে পালিয়ে যায়। ঘটনার পরই রাতে তড়িঘড়ি করে স্থানীয় দেলোয়ার মেম্বার ৫০ হাজার টাকা জরিমানা করে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা চালায়।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ কবির জানান, খবর পেয়ে রাতে ভিকটিমকে উদ্ধার করা হয়। পরে সারা রাত অভিযান চালিয়ে ভোররাতে ধর্ষক ও সহযোগী মেম্বারকে আটক করা হয়। প্রাথমিকভাবে ধর্ষণের ঘটনা স্বীকার করেন ধর্ষক।

পরে মেয়েটির মা বাদী হয়ে ওই দুজনের নামে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করলে তাদের রোববার দুপুরে জেলহাজতে পাঠানো হয়। ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতে পাঠানো হয়েছে।