প্রচ্ছদ বিনোদন বিয়ে নিয়ে উচ্ছ্বসিত দীপিকা

বিয়ে নিয়ে উচ্ছ্বসিত দীপিকা

বলিউডের অন্যতম আলোচিত জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। সকল জল্পনার অবসান ঘটিয়ে গত সপ্তাহে তাদের বিয়ের তারিখ ঘোষণা করেন তারা। আগামী ১৪ ও ১৫ নভেম্বর হবে বিয়ের আনুষ্ঠানিকতা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে দীপিকা পাড়ুকোন বলেন, ‘নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলে যেমন উচ্ছ্বসিত হই, বিয়ে নিয়ে আমি ততটাই উচ্ছ্বসিত। অন্য মেয়েদের মতো আমিও বিয়ের স্বপ্ন দেখতাম। আমার বাবা-মাকে দেখছি কীভাবে তারা সফলতার সঙ্গে দাম্পত্য জীবন অতিবাহিত করছেন, আমি চাই, আমার বিবাহিত জীবনও এমনি হবে।’

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত রাম-লীলা সিনেমার শুটিং সেট থেকে শুরু, এরপর বিভিন্ন সময় বলিপাড়ায় রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রেম ও বিয়ের গুঞ্জন চাউর হয়েছে। অবশেষে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই প্রেমিক জুটি।

বিয়ের আয়োজনে বিরাট কোহলি ও আনুশকা শর্মার পথেই হাঁটছেন রণবীর-দীপিকা। ইতালির লেক কোমোতে হবে বিয়ে। দুই রীতিতে হবে বিয়ের আনুষ্ঠানিকতা। শুধুমাত্র দুই পরিবারের সদস্য, ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়রা এতে উপস্থিত থাকবেন। বিয়ের ছবি যেন ফাঁস না হয় এ জন্য নাকি অতিথিদের মোবাইল ফোন সঙ্গে না নিতে অনুরোধ করা হয়েছে।