প্রচ্ছদ বিনোদন বাড়িঘর বেচে দিলেন সুইফট

বাড়িঘর বেচে দিলেন সুইফট

মাসখানেক চেষ্টার পর নিজের একটি বাড়ি বেচে দিলেন মার্কিন গায়িকা টেলর সুইফট। তবে কি মার্কিন মুলুক ছেড়ে অন্য কোথাও চলে যাচ্ছেন এই গায়িকা? নাকি অর্থসংকটে পড়েছেন?

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার চোখজুড়ানো অঞ্চল বেভারলি হিলস্। সেখানেই ছিল সুইফটের ২ হাজার ৯৫০ বর্গফুটের একতলা বাড়িটি। ৩ লাখ ডলার কমিয়ে ২৬ লাখ ৫০ হাজার ডলারে বাড়িটি বিক্রি করে দিয়েছেন তিনি। উঁচু ছাদের ওই বাড়িতে রয়েছে চারটি শোবার ঘর। একপাশের দেয়ালজুড়ে কাচের জানালা থেকে প্রচুর আলো ঢোকে বাড়িটিতে। এমনকি সন্ধ্যার পর তারার আলোও পাওয়া যায়। বাড়িতে আছে তাপমাত্রা নিয়ন্ত্রিত মদের তাক, যেখানে প্রায় ১ হাজার বোতল রাখা যাবে। রান্না করতে পছন্দ করতেন সুইফট, তাই রান্নাঘরটিকে সাজিয়েছিলেন আধুনিক সব জিনিসপত্র দিয়ে।

টেলর সুইফটের বাড়িটি যদিও একতলা, কিন্তু পেছনে রয়েছে বিশাল একটি গাছাপালায় ছাওয়া উঠোন, আছে হ্রদের মতো দেখতে একটি সুইমিং পুল। বেভারলি হিলসের বেশ ব্যয়বহুল একটি এলাকার এ বাড়িটি সম্প্রতি সংস্কার করা হয়েছে।

শুধু এ বাড়িই নয়, কাছেই আরও একটি বাড়ি ছিল সুইফটের। সেটিও ৪০ লাখ ডলারে বিক্রি করেছেন তিনি। শোনা যাচ্ছে বাড়িঘর বেচে দিয়ে যুক্তরাজ্যে প্রেমিক জো আলিয়ানের কাছে পাড়ি জমাতে পারেন সুইফট। গায়িকার নিকটতম এক সূত্র জানিয়েছে, নির্বিঘ্ন জীবন কাটাতে যুক্তরাজ্যে চলে যেতে চান সুইফট। নিজের শিকড় ছেড়ে যাওয়া তাঁর জন্য বেদনাদায়ক হবে। কিন্তু অনেক ভেবেচিন্তেই তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন। তবে কনসার্ট করতে হয়তো মাঝে মাঝে যুক্তরাষ্ট্রে আসবেন তিনি।

জীবনের এই পর্যায়ে এসে খুব একটা ভালো নেই সুইফট। যদিও এই শিল্পীর ক্যারিয়ার ও রোমান্টিক জীবন এখন তুঙ্গে। ভবিষ্যৎ নিয়ে রীতিমতো রোমাঞ্চিত ছিলেন তিনি। তাঁর এক নিকটাত্মীয় ‘পিপল ম্যাগাজিন’কে বলেছিলেন, জো দারুণ একটা ছেলে। ভীষণ সহযোগিতা করে সুইফটকে। টেলরও তাঁর পরিবারকে আগলে রেখেছে। ক্যারিয়ার ও প্রেম নিয়ে সে ভালোই আছে। ইনকুইজিটর