প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ বর্তমান সরকারের বড় চ্যালেঞ্জ হচ্ছে উন্নয়নের পাশাপাশি দেশকে দুর্নীতি মুক্ত করা- স্বাস্থ্য...

বর্তমান সরকারের বড় চ্যালেঞ্জ হচ্ছে উন্নয়নের পাশাপাশি দেশকে দুর্নীতি মুক্ত করা- স্বাস্থ্য মন্ত্রী

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগন  উন্নয়নের পাশাপাশি শেখ হাসিনার প্রতি আস্থা রেখে সারা দেশের মানুষ বিপুল ভোটে আওয়ামীলীগকে বিজয়ী করেছেন। বিভিন্ন দেশ অভিনন্দন জানিয়েছেন, কিন্তু বিএনপি জামাত জোট নির্বাচনকে প্রশ্ন বৃদ্ধি করতে নানা কৌশল অবলম্বন করছেন। তারা দেশ ও শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। তাদের কাজই হলো যতো ভালো কাজই করুক না কেন, অন্যের সমালোচনা করা। বর্তমান সরকারের বড় চ্যালেঞ্জ হচ্ছে উন্নয়নের পাশাপাশি দেশকে দুর্নীতি মুক্ত করা।

আজ শনিবার সন্ধ্যায় মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপনকে সংবর্ধনা দেন। ওই সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব  কথা বলেন।

মন্ত্রী হওয়ার পর জাহিদ মালেক স্বপন শনিবার প্রথম মানিকগঞ্জে আসনে। প্রথম বারের মতো মানিকগঞ্জে আওয়ামীলীগের কেউ পূর্নাঙ্গ মন্ত্রী হয়েছেন। তাই জেলা আওয়ামীলীগের পাশাপাশি গণসংবর্ধনা সভায় মানিকগঞ্জের বিভিন্ন শ্রেণি পেশার বিপুল সংখ্যক লোকজন উপস্থিত হন।

মানিকগঞ্জ বিজয় মেলার মাঠে জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপনের স্ত্রী সাবানা মালেক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এসএম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিমসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

সংবর্ধনা সভায় দুই শতাধিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। সংবর্ধনা শেষে আতোশবাজি ও মনোজ্ঞ সাংস্কৃতির অনুষ্ঠানের আয়োজন করা হয়।