প্রচ্ছদ খেলাধুলা নেইমারের ওপর ‘ক্ষুব্ধ’ এমবাপ্পে!

নেইমারের ওপর ‘ক্ষুব্ধ’ এমবাপ্পে!

রাশিয়া বিশ্বকাপে ফ্রান্সের হয়ে তিনটি গোল করে ফুটবল বিশ্বের নজরে এসেছেন ১৯ বছর বয়সী কিলিয়ান এমবাপ্পে। সেইসঙ্গে তার গতি ও স্কিল দেখে মুগ্ধ গোটা ফুটবল জগত। এরপরও মন খারাপ এমবাপ্পের! তবে ঘটনাটি ক্লাব ফুটবলের।

ব্রাজিল তারকা নেইমারের সঙ্গে ফ্রান্সের প্যারিস সেন্ট জার্মেইনে খেলেন এমবাপ্পে। ক্লাবের ট্রেনিংয়ে নেইমার নাকি প্রচণ্ডরকম ব্যঙ্গ করেন এমবাপ্পেকে। বিষয়টি এতটাই গুরুতর আকার নিয়েছে যে এমবাপ্পের পরিবারকেও এখন এই ব্যাপার নিয়ে প্রকাশ্যে কথা বলতে হচ্ছে।

এ ব্যাপারে ফরাসি তারকার মা দাবি করেছেন, ছেলে পিএসজিতে একেবারেই ভাল নেই। আর সেটা শুধু নেইমারের ব্যবহারের জন্য। ইতিমধ্যে পিএসজির কোচও আসরে নেমেছেন। এবং দুই পক্ষের সঙ্গে আলোচনাও সেরেছেন। অবশ্য এমবাপ্পের মায়ের অভিযোগের তালিকায় আছেন আরেক ব্রাজিলিয়ান তারকা। দানি আলভেজ। তারা দু’জনে মিলে সব সময় নাকি এমবাপ্পেকে পরিহাস করেন। দানি ও নেইমার মজা করে এমবাপেকে ‘টিনেজ মিউট্যান্ট নিনজা টার্টল’ এর চরিত্র ‘দানাতেলো’ বলে ডাকেন। মজা করতে করতে ব্যাপারটা এখন ‘অন্যরকম’ হয়ে গেছে। আপাতত নেইমার বা দানির সঙ্গে নাকি কথাও বলছেন না এমবাপ্পে।

একটা ম্যাচে ভাল পারফর্ম করার জন্য নেইমার ও দানি মিলে এমবাপ্পেকে বাক্সবন্দি উপহার দিয়েছিলেন। নেইমার সেটা খুলে দেখেন তাতে রয়েছে দানাতেলো একটা মুখোশ। মজর শুরু সেই দিন থেকেই। কিন্তু এখন ব্যাপারটা মোটেও আর মজার জায়গায় নেই।