প্রচ্ছদ খেলাধুলা নারী আইপিএল শুরু, দল ঘোষনা করল বিসিসিআই

নারী আইপিএল শুরু, দল ঘোষনা করল বিসিসিআই

আগেই ঘোষনা করা হয়েছিল নারীদের জন্য আইপিএল ট্রুনামেন্ট আয়োজন করা হবে। আর সেই ট্রুনামেন্টের ট্রায়াল শুরু হয়ে যাবে চলতি আইপিএলের প্রথম কোয়ালিফায়ার ম্যাচের আগেই। ঘোষনা অনুযায়ী সেই ম্যাচের জন্য এবার দল ঘোষনা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই।

এই ম্যাচে মুখোমুখি হবে দুটি দল যার মধ্যে একটি হল আইপিএল ট্রায়ালব্লাজার্স ও আইপিএল সুপারনোভাস। প্রথম দলটির নেতৃত্ব দিবে সামরিটি মানধানা। দ্বিতীয় দলটির নেতৃত্ব দিবেন হারমানপ্রিট কর।

এই ম্যাচের জন্য মোট ২৬ জন ক্রিকেটার নির্দিষ্ট করেছে বিসিসিআই যার মধ্যে বিদেশী ক্রিকেটার ১০ জন। বিদেশী ক্রিকেটারদের মধ্যে অজি উইকেট কিপার অ্যালিসা হেলি, অজি ওপেনার বেথ মুনি, নিউজিল্যান্ড অলরাউন্ডার সুজি বাটেস রয়েছেন।

আইপিএল ট্রায়ালব্লাজার্স: অ্যালিসা হেলি, সামরিটি মানধানা, সুজি বাটেস, দিপটি শর্মা, বেথ মুনি, জিমিমাহ রোদ্রিগুয়েস, ড্যানিয়েল হ্যাজেল, সিখা পান্ডেয়া, লি থাহু, জুলান গোস্বামী, একটা বিশট, পুনম ইয়াদব, ডায়ালান হেমালাথ।

আইপিএল সুপারনোভাস: ড্যানিয়েল ওয়াট, মিথিলা রাজ, মেঘ লানিং, হারমানপ্রিট কর, সুপি ডেভিন, এলিসা পেরি, ভেডা কৃষ্ণমুর্তি, মনা মেসহার্ম, পুজা ভেসটরকার, মেগান স্কট, রাজেশ্বরী গায়াকওয়াদ, অনুজ পাটিল, তানিয়া ভাটিয়া।