প্রচ্ছদ সারাদেশ দৌলতপুরে ১৫০ পিচ ইয়াবাসহ ২ জন গ্রেফতার

দৌলতপুরে ১৫০ পিচ ইয়াবাসহ ২ জন গ্রেফতার

মোঃ মাসউদুর রহমান :

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার কলিয়া থেকে  ডিবি পুলিশ ১৫০ পিচ ইয়াবাসহ  ২ জনকে গ্রেফতার  করেছে ।

৩০ শে মার্চ শনিবার রাতে কলিয়া সাকিনস্থ জনৈক নিখিলের দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে দৌলতপুর থানা পুলিশের বড় সহযোগিতায় মানিকগঞ্জ ডিবি পুলিশ তাদের কে গ্রেফতার করেছে। পরে তাদের জিজ্ঞাসাবাদ শেষে ৩১শে মার্চ আসামিদের কোর্টে প্রেরণ করা হয়েছে।

 জানাগেছে – ডিবির এস আই নাফিজের নেতৃত্বে একদল পুলিশ শনিবার রাত ১০.৫০মিনিট হতে ১১.২৩ পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে কলিয়া নিখিলের দোকানের  থেকে  তাদের কে গ্রেফতার করা হয়েছে।এসময় তাদের কাছ থেকে ১৫০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন -দৌলতপুর উপজেলার কলিয়া ইউনিয়নের আকবার আলীর ছেলে মোঃ তছলিম উদ্দিন ( ৩৫) ও একই ইউনিয়নের আহলিয়া গ্রামের নাছিরের ছেলে সাগর আলী (২৪)কে ডিবি পুলিশ গ্রেফতার করে।

এবিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ ওসি সুমন কুমার আদিত্য দাদার সাথে কথা বললে তিনি জানান শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের সহযোগিতায় মানিকগঞ্জের ডিবি পুলিশ শনিবার রাত ১০ টা ৫০মিনিট হতে ১১টা ২৩ মিনিট পর্যন্ত অভিযান পরিচালনা করে ২জনকে আটক করেছে। আটকের সময় তাদের সাথে থাকা ১৫০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে।এবিষয়ে দৌলতপুর থানা একটি মামলা হয়েছে মামলা নং ০৯ । পরে তাদের জিজ্ঞাসাবাদ শেষে কোর্টে প্রেরণ করা হয়েছে।