প্রচ্ছদ হেড লাইন দেশে করোনায় মৃতের সংখ্যা ৫০ পেরোলো

দেশে করোনায় মৃতের সংখ্যা ৫০ পেরোলো

বিডি রিপোর্ট টোয়েন্টিফোর ডটকম : 

গেল ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ২১৯ জন। সব মিলিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ হাজার ২৩১ জনে। আক্রান্তদের মধ্যে মৃত্য হয়েছে ৪ জনের। ফলে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫০ জনে। এদিকে ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন সাতজন। মোট সুস্থের সংখ্যা দাঁড়ালো ৪৯ জনে।

বুধবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়। নিয়মিত বুলেটিনে নিজের বাসা থেকে অনলাইনে যুক্ত হয়ে এসব তথ্য জানান স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।বাংলাদেশে ৮ মার্চ প্রথম তিনজন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছিল। ১৮ মার্চ একজনে মৃত্যুর খবর জানানো হয়। অর্থাৎ ২৮ দিনের মাথায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে অর্ধশতকে।

অনলাইনে বুলেটিন উপস্থাপন করেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ, অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে জানানো হয়, নতুন করে মারা যাওয়া চারজন ব্যক্তির মধ্যে তিনজন পুরুষ ও একজন নারী। এদের মধ্যে দুইজনের বয়স ৩৫-৪০ বছর। বাকি দুইজন সত্তরোর্ধ্ব। একজন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দিন ও আরেকজন ক্যানসার আক্রান্ত রোগী ছিলেন।