প্রচ্ছদ জাতীয় ঢাকা-আরিচা মহাসড়কে চাঁদাবাজি করলেই ব্যবস্থা : মানিকগঞ্জ পুলিশ সুপার

ঢাকা-আরিচা মহাসড়কে চাঁদাবাজি করলেই ব্যবস্থা : মানিকগঞ্জ পুলিশ সুপার

এ এস এম সাইফুল্লাহ,মানিকগঞ্জ :

ঢাকা-আরিচা মহাসড়কে চলাচলরত নিত্য পণ্যবাহী ট্রাক, পিকআপ, সিএনজি ও থ্রি হুইলারসহ যে কোন গাড়িতে কেউ কোন চাঁদা দাবি করলে, সে যেই হোক, তার বিরুদ্ধে চাঁদাবাজিসহ সকল প্রকার আইনগত ব্যবস্থা নেওয়া হবে। চাঁদাবাজি তো দূরের কথা, এসব পরিবহনের দিকে বাঁকা চোখে তাকালেই, ফোনে জানাবেন। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

১৮ মার্চ (সোমবার) দুপুরে মানিকগঞ্জ জেলা পুলিশের আয়োজনে মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও জন শৃঙ্খলা সংক্রান্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জনাব মোহাম্মাদ গোলাম আজাদ খান, বিপিএম, পিপিএম-বার, পুলিশ সুপার, মানিকগঞ্জ। সভায় আরো বক্তব্য রাখেন মানিকগঞ্জ জেলা জজ কোর্টের বিজ্ঞ পিপি বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আব্দুস সালাম।

এসময় মানিকগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্),জনাব ইমতিয়াজ মাহবুব, অতিরিক্ত পুলিশ সুপার,সদর সার্কেল, জনাব মুহাম্মদ কামরুল হাসান,মানিকগঞ্জ থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ হাবিল হোসেন ও অন্যান্য কর্মকর্তাগণ, মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি গোলাম ছানোয়ার ছানুসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডয়ার সাংবাদিক এবং মানিকগঞ্জ জেলা বাস ও ট্রাক মালিক সমিতির সদস্য ও স্থানীয় জনগণ উপস্থিত ছিলেন ।