প্রচ্ছদ সারাদেশ ঝিকুট ফাউন্ডেশনের মুখপত্র ঝিকুটপত্রের ওয়েবসাইট উদ্বোধন শনিবার

ঝিকুট ফাউন্ডেশনের মুখপত্র ঝিকুটপত্রের ওয়েবসাইট উদ্বোধন শনিবার

বিডি রিপোর্ট টোয়েন্টিফোর ডটকম :

মুন্সিগঞ্জের সিরাজদিখানে ঝিকুটপত্র সম্পাদনা পরিষদের আয়োজনে ঝিকুট ফাউন্ডেশনের মুখপত্র ঝিকুটপত্রের ওয়েবসাইট উদ্বোধন আগামি শনিবার বিকেল ৩.৩০ এ সিরাজদিখান প্রেসক্লাবে।

সিরাজদিখান প্রেসক্লাব সভাপতি ও ঝিকুটপত্রের উপদেষ্টা সম্পাদক কেএন ইসলাম বাবুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতিসংঘের আইসিটি কর্মকর্তা (অব.) ও ঝিকুট ফাউন্ডেশনের সভাপতি নজরুল ইসলাম। সিরাজদিখান উপজেলা প্রাথমিক শিক্ষক সমাজের সহ সভাপতি ও ঝিকুট ফাউন্ডেশনের সদস্য মোহাম্মদ তরিকুল ইসলামের পরিচালনায় ঝিকুটপত্রের ওয়েবসাইট উদ্বোধন করবেন নটর ডেম বিশ্ববিদ্যালয় কলেজ বাংলাদেশের অধ্যাপক ও ঝিকুটপত্রের উপদেষ্টা সম্পাদক ড. মুহাম্মদ জমির হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিক্রমপুর কুঞ্জবিহারী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও ঝিকুট ফাউন্ডেশনের উপদেষ্টা অধ্যক্ষ সামছুল হক হাওলাদার, এইচ নূর ফাউন্ডেশনের সভাপতি ও ঝিকুট ফাউন্ডেশনের উপদেষ্টা এএনএম হুমায়ুন কবির সাগর, চাঁদেরহাট কেন্দ্রীয় পরিষদের সাহিত্য সম্পাদক এমদাদুল হক পলাশ, সিরাজদিখান প্রেসক্লাবের সাবেক সভাপতি শামসুজ্জামান পনির, ৭১ সালের সংসদ সদস্যদের সন্তান পরিষদের সাধারণ সম্পাদক ও ঝিকুট ফাউন্ডেশনের উপদেষ্টা আজমা চৌধুরী, লতব্দী সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মোক্তার হোসেন, ফ্রেন্ড এসোসিয়েশন অব মালখানগরের সভাপতি আশরাফুজ্জামান সোহেল প্রমুখ।

ঝিকুট ফাউন্ডেশন, কেন্দ্রীয় পরিষদ ও সিরাজদিখান পররিষদের সহযোগিতায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিডি ক্লিন মুন্সিগঞ্জ জেলার সমন্বয়ক এডভোকেট মাহমুদ হাসান, আলোর পথে মানবকল্যাণের সভাপতি মোহাম্মদ আলী হৃদয়, বিক্রমপুর রক্তদান সংস্থার সভাপতি সয়ন শেখ, নিরাপদ চিকিৎসা চাই সিরাজদিখান শাখার সভাপতি কেএম সবুজ আহমদ, সিরাজদিখান যুব সংঘের সভাপতি ইয়ামিন আয়মান, বক্তাবলি পরগনা রক্তদান সংস্থার সভাপতি মো. মহিউদ্দিন, মহৎ কাজে আমরা সবাই এর আসলাম শেখ ও হাফেজ মহসিন প্রমুখ।