প্রচ্ছদ বিনোদন চমকে দিলেন ‘দিলবার দিলবার’ গানে কোমর দুলানো নোরা ফাতেহি

চমকে দিলেন ‘দিলবার দিলবার’ গানে কোমর দুলানো নোরা ফাতেহি

৯০ দশকের সিনেমা ‘সির্ফ তুম’ সিনেমার জনপ্রিয় গান ‘দিলবার দিলবার’-এ গানে সেসময় ঝড় তুলেছিলেন সাবেক বিশ্বসুন্দরি সুষ্মিতা সেন। ‘দিলবার’ গানের সঙ্গে সুস্মিতা সেনের নাচ বলিউডের অন্যতম বিখ্যাত ‘আইটেম সং’ হিসেবে পরিচিত। গানটি এখনো দর্শকদের হৃদয় ছুয়ে যায়। আর এবার গানটির রিমেকে কোমর দুলিয়েছেন বলিউডের নামকরা আইটেম গার্ল নোরা ফাতেহ।নোরাও রীতিমত ঝড় তুলেছেন গানটি দিয়ে।

এবার নতুন খবর দিয়ে চমকে দিলেন নোরা। জন আব্রাহামের সঙ্গে নতুন ছবিতে পর্দায় দেখা যাবে তাকে। কিন্তু এবার কোন আইটেম গানে নয়। নিখিল আডবাণীর আগামী সিনেমা ‘বাটলা হাউসে’র প্রধান অভিনেত্রী হিসাবে নির্বাচিত হয়েছেন নোরা। নায়ক হিসেবে পাচ্ছেন জনকে।

বৃহস্পতিবার নোরা সোশ্যাল মিডিয়ায় এই কথা ঘোষণা করেছেন। টুইটে নোরা লিখেছেন ‘আমি বাটলা হাউসে মুখ্য ভূমিকা পালন করছি এই ঘোষণা করতে পেরে খুবই খুশি। আমি খুবই উত্তেজিত এবং ক্রুয়ের সঙ্গে যোগদান করতে আগ্রহী এবং জন আব্রাহাম সঙ্গে আবার কাজ করার সুযোগ! সঙ্গে থাকুন।’

কয়েক মাস আগে জন আব্রাহাম বাটলা হাউসের ফার্স্ট লুক শেয়ার করেছিলেন। এক পুলিশের পোশাকে দেখা গিয়েছে জনকে। জন পোস্টটির শিরোনাম দিয়েছিলেন: “৯৬ মিনিট যা সমাধান করতে ৮ বছর সময় লেগেছিল এবং চিরদিনের জন্য তার জীবন পরিবর্তন করে দিয়েছিল। ভারতের সবচেয়ে বিতর্কিত পুলিশের গল্প।”

নিখিল আডবাণী পরিচালিত বাটলা হাউস ২০০৮ সালের সেপ্টেম্বর মাসে দিল্লির জামিয়া নগর এলাকায় কুখ্যাত বাটলা হাউস এনকাউন্টারের ভিত্তিতে নির্মিত হবে। ‘অপারেশন বাটলা হাউস’ নামের ওই অভিযানে দুই সন্ত্রাসবাদী নিহত হয়। আগামী বছর স্বাধীনতা দিবসে মুক্তি পাবে ছবিটি।

অভিনেত্রী হিসেবে ‘বাটলা হাউস’ এই নোরার তৃতীয় সিনেমা। ২০১৮ সালে ‘মাই বার্থডে সং’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক করেন নোরা। তার দ্বিতীয় কাজ হল আলি আব্বাস জাফরের ‘ভারত’। যেখানে তাঁর সহ-অভিনেতা হিসেবে রয়েছেন সালমান খান ক্যাটরিনা কাইফ এবং তাবু।টেলিভিশন রিয়ালিটি শো বিগ বস সিজন ৯-এ দেখা গিয়েছিল নোরাকে। তবে সব কিছুর চেয়ে নোরা এখন ‘সত্যমেব জয়তে’ ছবির দিলবার গানের নাচ দিয়েই আলোচিত তিনি।