প্রচ্ছদ সারাদেশ খুলনা বিভাগ খালেদা ও তারেক জঙ্গী, সন্ত্রাস ও মানুষ পোড়ানোর সাথে জড়িত- ইনু

খালেদা ও তারেক জঙ্গী, সন্ত্রাস ও মানুষ পোড়ানোর সাথে জড়িত- ইনু

সুজন কুমার কর্মকার, কুষ্টিয়া : তথ্যমন্ত্রী, জাসদ সভাপতি হাসানুল হক ইনু চ্যালেঞ্জ দিয়ে বলেছেন, জেনারেল জিয়া, খালেদা ও তারেক বঙ্গবন্ধুর খুনি, ৭১ এর খুনির আশ্রই প্রশ্রই ও সম্পানীত করা, ২১ আগষ্টে শেখ হাসিনাকে হত্যা চেষ্টার ঘটনা, জঙ্গী সন্ত্রাস এবং মানুষ পোড়ানোর ঘটনার সাথে জড়িত। এইসব দুষ্কর্মের সাথে তারা জড়িত কেউ এই বিষয়টি অস্বিকার করতে পারবে না। এসব অস্বিকার করার কোন উপায় নেই। কিন্তু তারপরেও যারা অস্বিকার করে কার্যত তারা জেনারেল জিয়া, খালেদা, তারেক ও বিএনপির দুষ্কর্মকে গণতন্ত্রের ধোয়া তুলে আড়াল করতে চান।

শনিবার বেলা সাড়ে ১১ টায় কুষ্টিয়ার মিরপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন, ঝরেপড়া রোধ ও শতভাগ উপস্থিতি নিশ্চিতকরনে শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও অংশীজনের সাথে মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। পরে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তথ্যমন্ত্রী।
মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম জামাল আহমেদ’র সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাসদের গোলাম মহসিন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী প্রমুখ। এসময় বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী ও সুধিজনরা উপস্থিত ছিলেন।