প্রচ্ছদ আর্ন্তজাতিক খাবার পছন্দ হয়নি, বিয়ে বাড়িতে ভাঙচুর অতিথিদের! (ভিডিও)

খাবার পছন্দ হয়নি, বিয়ে বাড়িতে ভাঙচুর অতিথিদের! (ভিডিও)

যে কোন বর ও কনের কাছে বিয়ের দিনটি বরাবরই অনেক স্পেশাল। দুইটি পরিবারের কাছেও দিনটির গুরুত্ব অনেক। বিয়ে ঘিরে অনেক স্মৃতি জড়িত থাকে দিনটিকে নিয়ে। কিন্তু অনেক সময় বিয়ে বাড়িতেও ঘটে যায় অনাকাঙ্ক্ষিত কিছু। তেমনি একটি ঘটনা ঘটেছে ভারতে।

বিয়ের জন্য দিল্লির জনকপুরীর একটি হোটেল ভাড়া করা হয়। নিমন্ত্রিত অতিথিদের আপ্যায়নে এলাহি খাবারের ব্যবস্থা করা হবে এমনটা স্বাভাবিক। কিন্তু সেই খাবারই ছিল বিবাদের মূল।

হোটেলের খাবারের পছন্দ হয়নি অতিথিদের। ম্যানেজমেন্টকে অভিযোগ জানানোর বদলে লঙ্কাকাণ্ড বাঁধিয়ে ফেলেন বর ও কনের পরিবার। বিয়ের আসর পরিণত হলো ফাইট ক্লাবে।

এমন ঘটনার একটি ভিডিও ফুটেজ ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাতে দেখা গেছে হোটেল কর্মীদের মাটিতে ফেলে পেটানো হচ্ছে। এমনকী রান্নাঘরে গিয়ে কাঁচের থালা বাটি, জিনিসপত্র সব ভাঙচুর করা হচ্ছে। হাতজোড় করে সবাইকে শান্ত হতে বলছেন হোটেল কর্মীরা।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, ওই কনের বাড়ি বিকাশপুরীতে এবং বরের উত্তম নগর এলাকা। তবে ওই বিয়ের খাবার তালিকায় কি ছিল তা জানা যায়নি। তবে এমন ঘটনার দায়ে ইতিমধ্যে বর ও কনে পক্ষের কয়েক জনকে গ্রেফতার করেছে পুলিশ। -এই সময়