প্রচ্ছদ খেলাধুলা কেকেআর তারকায় মন মজেছেন শাহরুখ-কন্যা!

কেকেআর তারকায় মন মজেছেন শাহরুখ-কন্যা!

একাদশতম বর্ষের চ্যাম্পিয়ন পেয়ে গেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল। ফাইনালে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই সুপার কিংস।

আসরটিতে শাহরুখ খানের দল কলকাতা নাইটরাইডার্সের স্বপ্ন ইডেনে শেষ করে দেয় রানার্স আপ সানরাইজার্স হায়দরাবাদ। দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটিতে হায়দরাবাদের জবাব দিতে নেমে শুরুটা ভালই করেছিল নাইটরাইডার্স। কিন্তু খেলা যত গড়াতে থাকে, ততই ম্যাচ থেকে ছিটকে যায় কেকেআর।

শেষের দিকে শুভমান গিল ও শিবম মাভি শত চেষ্টা করেও বাঁচাতে পারেননি দলকে। অনূর্ধ্ব ১৯ বিশ্বজয়ী ভারতীয় দলের সদস্য গিল এবং মাভি। এবারের আইপিএলে দুই অনূর্ধ্ব ১৯ ক্রিকেটার ভাল খেলেছেন। কিন্তু তাদের ভাগ্য খারাপ।

দল হারলেও ঠিকই নাইট মালিক শাহরুখ খানের মন জিতে নিয়েছেন শুভমান গিল। তার কন্যারও নাকি পছন্দ গিলকে। ভারতীয় সংবাদমাধ্যমে তেমনই ইঙ্গিত দেয়া হয়েছে। একাধিক ক্রিকেট ওয়েবসাইটেও সেই কথাই বলা হয়েছে। দলের খেলা দেখতে ইডেনে এসেছেন শাহরুখ। সঙ্গে ছিলেন তার কন্যা সুহানা খান। রিপোর্ট অনুযায়ী, ম্যাচের শেষে সুহানা ও শুভমান গিলকে নাকি কথা বলতেও দেখা গেছে। আর এর থেকেই জল্পনা শুরু হয়ে গেছে, গিলকে নাকি পছন্দ করেন শাহরুখ-কন্যা।