প্রচ্ছদ সারাদেশ খুলনা বিভাগ কুষ্টিয়া সদর উপজেলা সাব রেজিষ্ট্রার নুর মোহাম্মদকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়া সদর উপজেলা সাব রেজিষ্ট্রার নুর মোহাম্মদকে কুপিয়ে হত্যা

সুজন কুমার কর্মকার, কুষ্টিয়া ॥ কুষ্টিয়া সদর উপজেলা সাব রেজিষ্ট্রার নুর মোহাম্মদ শাহ ্(৫৫) কে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুবৃত্তরা। সোমবার রাত ১০টার দিকে কুষ্টিয়া শহরের বাবর আলী গেট সংলগ্ন ভাড়া বাসার রান্না ঘর থেকে গামছা দিয়ে হাত-পা বাঁধা মারাত্বক জখম অবস্থায় নুর মোহাম্মদকে উদ্ধার করে পুলিশ। পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কুষ্টিয়ার পুলিশ সুপার এস. এম তানভির আরাফাত ঘটনাস্থল পরিদর্শন করেন।
স্থানীয়রা জানান, চাকুরীর সুবাদে শহরের বাবর আলী গেট সংলগ্ন একটি বহুতল ভবনের তৃতীয় তলায় ফ্লাট ভাড়া নিয়ে একা বাস করতেন নুর মোহাম্মদ। সোমবার রাত ১০টার দিকে সিঁড়িতে কয়েকজন মানুষের দৌড়ানোর শব্দ শুনে ভাড়াটিয়া ও বাড়িওয়ালা বাইরে বেরিয়ে আসে। কয়েকজনকে তড়িঘড়ি করে নেমে যেতে দেখে তাদের সন্দেহ হয়। এ সময় তারা নুর মোহাম্মদের ঘরে গিয়ে দেখে হাত পা বাধা মারাত্বক জখমভাবে পড়ে আছে সে।
সদর ফাাঁড়ির ইনচার্জ সন্তু বিশ্বাস জানান, রাত ১০টার দিকে বাড়ির মালিক হানিফ আলী পুলিশকে ফোন করে জানান নুর মোহম্মদ হাত-পা বাধা অবস্থায় ঘরের মধ্যে পড়ে আছে। সংবাদ পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক রাজিবুল হাসান জানান, হাসপাতালে আসার আগেই নুর মোহম্মদ মারা যান। তার দুই হাতে ধারালো অস্ত্র দিয়ে কোপানো চিহৃ আছে।
মডেল থানার ওসি নাসির উদ্দিন জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। কিছু আলামতও উদ্ধার করা হয়েছে। হত্যাকান্ডের ব্যাপারে তদন্ত চলছে। এছাড়া বাড়ির সিসি ক্যামেরা চেক করে দেখা হচ্ছে। আশাকরি খুব শিঘ্রই অপরাধীদের চিহিৃত করতে পারবো। নিহত সাব নুর মোহম্মদের বাড়ি কুড়িগ্রাম জেলায়।