প্রচ্ছদ সারাদেশ খুলনা বিভাগ কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় এসআই নিহত, হত্যা মামলা

কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় এসআই নিহত, হত্যা মামলা

সুজন কুমার কর্মকার, কুষ্টিয়া ॥ কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় পুলিশের এক উপপরিদর্শক (এসআই) মাসুদ আলী নিহত হয়েছেন। রোববার বিকেলে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে শহরের ভাদালিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত মাসুদ কুষ্টিয়া মডেল থানায় কর্মরত ছিলেন। তিনি রাজবাড়ী সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মৃত কাশেম সরদারের ছেলে। কুষ্টিয়া শহরের পিটিআই সড়কে ভাড়া বাসায় থাকতেন। তাঁর স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে আছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বিকেলে মাসুদ মোটরসাইকেলযোগে একটি মামলার তদন্তের জন্য সদর উপজেলার দহকুলা গ্রামের যাচ্ছিলেন। কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের ভাদালিয়া এলাকায় পৌঁছলে পেছন থেকে বালু বোঝাই একটি ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে সড়কে ছিটকে পড়ে যান মাসুদ। এসময় ট্রাকটির পেছনের চাকা মাসুদের মাথার ওপর দিয়ে চলে যায়। মাথা পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে নেয়।
কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন বলেন, দ্রুতগামী ট্রাকটি পেছন থেকে সজোরে ধাক্কায় দিয়ে মাথার ওপর দিয়ে চাকা তুলে দিয়েছে। এটা পরিকল্পিত কিনা সেটা খতিয়ে দেখা হবে। এ ঘটনায় থানায় হত্যা মামলা রুজু করা হয়েছে। ট্রাকের চালককে আটক করা হয়েছে। ট্রাকটিও জব্দ করা হয়েছে।