প্রচ্ছদ আজকের সেরা সংবাদ এবার ওয়ার্ড কাউন্সিলদের নিয়ে যা বললেন ওবায়দুল কাদের

এবার ওয়ার্ড কাউন্সিলদের নিয়ে যা বললেন ওবায়দুল কাদের

দুই সিটি করপোরেশনের দুর্নীতিবাজ ওয়ার্ড কাউন্সিলদের বিরুদ্ধে কোন পদক্ষেপ আছে কি না-সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, একজন ওয়ার্ড কাউন্সিলরকে ইতোমধ্যে গ্রেফতার হয়েছে। আরেকজনের বিরুদ্ধে অপরাধের অভিযোগ এসেছে। কাউকেই ছাড় দেওয়া হবে না।

মঙ্গলবার দুপুরে সচিবালয়ে সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, দুর্নীতি ও অনিয়মের অভিযোগে বিতর্কিতরা সিটি করপোরেশনের নির্বাচনে মনোনয়ন পাবে না। দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।

মন্ত্রী বলেন, অভিযান ততক্ষণ পর্যন্ত থামবে না যতক্ষন না আমরা অপরাধ নিয়ন্ত্রণ করতে পারব, টার্গেট এচিভ করতে পারব। মাদক, সন্ত্রাস, ক্যাসিনো টেন্ডারবাজির বিরুদ্ধে প্রধানমন্ত্রী যে অভিযান শুরু করেছেন তা অপরাধ দমনের আগে শেষ হবে না।

তিনি বলেন, জাতীয় কাউন্সিলকে সামনে রেখে আমাদের টার্গেট বিতর্কিতদের বাদ দিয়ে কমিটি করা। সারাদেশে তৃণমূলের সম্মেলন হচ্ছে, প্রধানমন্ত্রী বলেছেন, কোন বিতর্কিত ব্যক্তি যাতে নেতৃত্বে না আসতে পারে।

আপরাধীদের বিরুদ্ধে দুর্ণীতি দমন কমিশনকে ব্যবস্থা নিতে বলা হয়েছে জানিয়ে কাদের বলেন, অপরাধীদের মাথার উপর ছাতাও খোঁজা হচ্ছে। যার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ পাওয়া যাবে, দুদক তদন্ত করে ব্যবস্থা নেবে।