প্রচ্ছদ বিনোদন একাধিক প্রেম, কোটিপতিকে বিয়ে তবুও সুখ পাননি কারিশমা

একাধিক প্রেম, কোটিপতিকে বিয়ে তবুও সুখ পাননি কারিশমা

বিডি রিপোর্ট টোয়েন্টিফোর ডটকম :

সুখ। এই সুখ শব্দটা যেন কারও কারও ক্ষেত্রে অধরাই রয়ে যায়। লাখো তরুণের স্বপ্ন কন্যা বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর। এই বলিউড সুন্দরী একাধিক সম্পর্কে জড়িয়েছেন। একের পর এক বিচ্ছেদের পর এক বড় ব্যবসায়ীকে বিয়ে করেন। কিন্ত সুখ তার জীবনে অধরাই রয়ে গেল। শেষ পর্যন্ত ডিভোর্সের মাধ্যমে শেষ হয় সেই সম্পর্কও।

কারিশমার বিয়ের কথা ছিল অক্ষয় খান্নার সঙ্গে। সেটি সফল হয়নি। পরবর্তীতে অভিষেক বচ্চনের সঙ্গে তো বাগদান পর্যন্ত হয়েছিল। বহুল প্রত্যাশিত সেই বিয়েও হয়নি।  দু’টি ক্ষেত্রেই নাকি কারণ ছিলেন তার মা ববিতা। তিনি জানতেন জীবনে অর্থের মূল্য। ফলে চাননি তার মেয়ের বিয়ে এমন কারও সঙ্গে হোক যার ক্যারিয়ারের নিশ্চয়তা তখনও তৈরি হয়নি।

ববিতার ইচ্ছেতেই কারিশমার বিয়ে হয় দিল্লির ব্যবসায়ী সঞ্জয় কাপুরের সঙ্গে। সঞ্জয় ছিলেন ডিভোর্সি। ববিতা ভেবেছিলেন ধনী পরিবারে তার মেয়ে সুখে থাকবে। কিন্তু সেই ইচ্ছে পূর্ণ হয়নি। কারিশমার ১৩ বছরের দাম্পত্য ভেঙে যায় ২০১৬ সালে।

১৯৯১ সালে সতের বছর বয়সে ‘প্রেম কয়েদি’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন। ক্যারিয়ারে কুলি, রাজা হিন্দুস্তানি,  দিল তো পাগল হ্যায়, ফিজা’র মতো অসংখ্য ছবি উপহার দিয়েছেন তিনি।