প্রচ্ছদ খেলাধুলা আমারা মুস্তাফিজকে অনেক মিস করছি

আমারা মুস্তাফিজকে অনেক মিস করছি

গতপরশু প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ১৮৬ রান করে মুম্বাই ইন্ডিয়ান্স। জয় পেতে পেতেও শেষ পর্যন্ত ৩ রান দুরে থাকতে থেমে যায় পাঞ্জাবের ইনিংস। আর তিন রানের রোমাঞ্চকর জয়ে প্লে অফের লড়াইয়ে টিকে রইল মুম্বাই। তবে এই ম্যাচে এক ওভার বোলিং করে ১৫ রান দেন বেনকাটিং। আর তাতে টেনশন বেড়েছিল রোহিতের। ম্যাচ শেষে সেটা স্বীকারও করেন তিনি।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসে রোহিত বলেন আমরা আজকের ম্যাচে দুর্দন্ত ভাবে জয় লাভ করেছি ।এই জয়টি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ন ছিলো ।আমারে তা করতে পেরেছি ।পরে তিনি বেন কাটিংয়ের ১৯তম নিয়ে বলেন আসলে কাটিংও অনেক ভালো বোলার,কিন্তু ও সময় যে বোলার বোলিং করতে আসুক না কেন পতিপক্ষ চাইবে তাকে মারতে ।ও যখন ১৫ রান দিয়ে ফেললো তখন অনেক চিন্তায় পড়ে গেছিলাম,যাই হোক আমারা শেষ পর্যন্ত পেরেছি এতেই ভালো লাগছে।

এই সময় তিনি বলেন আমারা মোস্তাফিজকে অনেক মিস করছি। আশা করি পরবর্তী ম্যাচে আমাদের সাথে যোগ দেবেন । আর এক সাংবাদিক প্রশ্ন করেন আজকে যদি মোস্তাফিজ থাকতো তাহলে কি আপাদের জন্য ম্যচটা জয় পেতে সহজ হতো? এমন প্রেশ্নের জবাবে রোহিত বলেন ও আসলে দারুন কাটার দিতে পারে যা যেকোন ব্যাটসম্যানের জন্য মোকাবেলা করা অনেক কষ্ট হয়ে যায়।