প্রচ্ছদ আজকের সেরা সংবাদ আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি নাশকতার ছক আঁকছে: ওবায়দুল কাদের

আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি নাশকতার ছক আঁকছে: ওবায়দুল কাদের

আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি নাশকতার ছক আঁকছে অভিযোগ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন: আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। বিএনপি ও দোসর সাম্প্রদায়িক শক্তি, আন্দোলনে ব্যর্থ হয়ে নাশকতার ছক আঁকছে।

শুক্রবার দুপুরে রাজধানীর গুলশানে দলের সপ্তাহব্যাপী গণসংযোগ কার্যক্রম শুরুর প্রথম পর্যায়ে অংশ নিয়ে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন: দেশবাসীকে এ বিষয়ে (বিএনপির নাশকতা) সতর্ক থাকতে হবে। আমি দেশবাসী এবং নেতাকর্মীদের বলব তারা যেকোনো সময় নাশকতা করতে পারে। এ বিষয়ে সকলকে সতর্ক থাকতে হবে। জনগণকে সঙ্গে নিয়ে বিএনপি ও তার দোসর অসাম্প্রদায়িক শক্তির সকল চক্রান্ত মোকাবেলা করা হবে।

গণসংযোগ প্রসঙ্গে তিনি বলেন: আজ থেকে আমরা গণসংযোগ শুরু করেছি। এখানে আলাদা কোন প্রার্থী নেই। প্রার্থী হচ্ছে নৌকা। নৌকার পক্ষে আমরা প্রচারণা চালাবো। আমি নেতা কর্মীদের অনুরোধ করব ক্যামেরার সামনে লোক দেখানো জনসংযোগ করবেন না। আমি এখান থেকে চলে গেলেও যেন তিনটি ওয়ার্ডে জনসংযোগ কার্যক্রম শেষ করা হয়।

তিনি যোগ করেন: আমরা কোন হানাহানি মারামারি পাল্টাপাল্টি করব না। তবে বিএনপি জামাত এবং তার সাম্প্রদায়িক শক্তি যদি কোনো নাশকতা করতে আসে আমরা অবশ্যই জনগণকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করবো। আমাদের উদ্দেশ্য, জনগণের নিরাপত্তা এবং আগামী ডিসেম্বরের নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকার বিজয় এনে দেওয়া।

বিএনপির ৭ দফা দাবি প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন: বিএনপি যে ৭ দফা দাবি করেছে তা অযৌক্তিক ও অবাস্তব আবার কোন কোনটি সংবিধান পরিপন্থী। তারা যদি ক্ষমতা থাকতো আমরা যদি এই দাবিগুলো করতাম তাহলে তারাও মেনে নিতে পারত? আর একমাস পরে শিডিউল ডিক্লেয়ার হবে তখন বিএনপি এমন দাবি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। দলীয় নেতাকর্মীদের চাঙ্গা রাখতেই বিএনপি নেতারা এমন দাবি করেছেন বলে অভিযোগ করেন ওবায়দুল কাদের।

গণসংযোগ কার্যক্রমের নেতৃত্ব দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি।