প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ গোপালগঞ্জের সাতপাড় পশ্চিমপাড়া ৩দিন ব্যাপী মহানাম যজ্ঞানুষ্ঠানের আজ শেষ

গোপালগঞ্জের সাতপাড় পশ্চিমপাড়া ৩দিন ব্যাপী মহানাম যজ্ঞানুষ্ঠানের আজ শেষ

গোাপালগঞ্জ প্রতিনিধি : ব্যাপক উসাহ-উদ্দীপনা ও যথাযোগ্য ধর্মীয় মর্যদায় বিশ্ব শান্তি এবং মানব কল্যাণ কামনায় গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় পশ্চিমপাড়া বটতলায় সার্বজনীন শ্রী শ্রী রাধা মাধব মন্দির প্রাঙ্গনে ৩ দিন ব্যাপী মহানাম যজ্ঞানুষ্ঠানের আজ শেষ দিন। সাতপাড়, তেলীভিটা ও গান্ধিয়াশুর গ্রামবাসীর সার্বিক সহযোগিতায় প্রতিবছর এই মহানাম যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শনিবার ব্রহ্মমুহূর্তে শুরু হয় এ মহানাম যজ্ঞানুষ্ঠান। গান পরিবেশন করছেন কৃষ্ণভক্ত সম্প্রদায় খুলনা, জয়গুরু সম্প্রদায় ফরিদপুর, গৌরহরি সম্প্রদায় ঝিনাইদাহ, গোষ্ঠ গোপাল সম্প্রদায় ফরিদপুর, নদীয়া বিনোদিনী সম্প্রদায় গোপালগঞ্জ, কৃষ্ণদাসী সম্প্রদায় গোপালগঞ্জ।

হাজারো ভক্তের সমাগমে পূণ্যভূমিতে পরিণত হয় রাধা মাধব মন্দির প্রাঙ্গণ। সোমবার অরুণোদয়ের সাথে সাথে শ্রী শ্রী তারকব্রহ্ম নাম সংকীর্তনের সমাপ্তি হবে।

অনুষ্ঠানে দেশের বিভিন্ন স্থান থেকে আগত ভক্তদের জন্য পর্যাপ্ত প্রসাদের ব্যবস্থা করা হয়েছে। এই ৩দিনে হাজার হাজার ভক্তরা এসেছে এ মহানাম যজ্ঞানুষ্ঠানে। অনেকেই ৩দিন ধরে এখানে রয়েছেন বলে জানান সেখানকার ব্যবস্থাপক সম্ভুনাথ সমাদ্দার ও সদস্য প্রফুল্ল সমাদ্দার।