প্রচ্ছদ রাজনীতি আমি রাজশাহীতেও মনোনয়ন দেয়ার ক্ষমতা রাখি: শামীম ওসমান

আমি রাজশাহীতেও মনোনয়ন দেয়ার ক্ষমতা রাখি: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জে অনেকেই নৌকার লাইসেন্স দিয়ে বেড়ায়। অথচ নিজের লাইসেন্সের ঠিক নেই। নৌকা প্রতীক ছাড়া নির্বাচন হবে না বলে মাঠ গরম করে রেখেছে। আমি ইচ্ছা করলে রাজশাহীতেও মনোনয়ন দেয়ার ক্ষমতা রাখি।

শনিবার ফতুল্লার স্টেডিয়াম সংলগ্ন নাসিম ওসমান মেমোলিয়াল পার্কে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান এসব কথা বলেন।ল

ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের উদ্যোগে এই দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের যারাই নেতৃত্বে এসেছেন শামীম ওসমানের প্রেসক্রিপশনেই এসেছেন।

তিনি বলেন, গ্লোবাল পলিটিকস চেঞ্জ হয়ে গেছে। সামনে কঠিন সময় আসছে। তারা আওয়ামী লীগকে ক্ষমতা থেকে নামানোর জন্য বিএনপিকে সুযোগ দিতে চায়। তাদের অনেকেই জামায়াত বিএনপির এজেন্ডাকে বাস্তবায়নের জন্য মাঠে নেমেছে। আস্তিক-নাস্তিক, ডান-বাম সকলে মিলে একসাথে হয়ে শেখ হাসিনাকে কামড় দিবে। সেই কামড়ে আমরাই দংশিত হবো।

শামীম ওসমান বলেন, নেত্রীর প্রশ্নে কোনো আপোস হবে না। তিনি থাকলে দেশের উন্নয়ন হবে। আমি এমপি হই আর না হই এতে কোনো আসে যায় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যেকোন ভাবেই হোক ক্ষমতায় আনতে হবে।