প্রচ্ছদ সারাদেশ রাজশাহী বিভাগ ১৪ বিজিবি’র উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

১৪ বিজিবি’র উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

ব্রেলভীর চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি)র অধিনস্থ শীতলমাঠ ও আগ্রাদ্বিগুন বিওপির দায়িত্বপূর্ণ এলাকার পত্নীতলা ও ধামইরহাট উপজেলাধীন সীমান্তবর্তী শীতার্ত দূঃস্থ বয়স্ক মানুষের মাঝে শীত বস্ত্র হিসাবে কম্বল এবং শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে বিজিবি।

শুক্রবার বিকেল সাড়ে ৩টায় ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি)র অধিনস্থ শীতলমাঠ ও আগ্রাদ্বিগুন বিওপির দায়িত্বপূর্ণ এলাকার পত্নীতলা ও ধামইরহাট উপজেলাধীন সীমান্তবর্তী ২৪০জন শীতার্ত দূঃস্থ বয়স্ক মানুষ ও শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণের পাশাপাশি জনসচেতনতা মূলক এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি)র অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ জাহিদ হাসান- পিবিজিএম, জি+, উপ অধিনায়ক মেজর এএসএম রবিউল হাসান, সুবেঃ মেজর ও শীতলমাঠ/আগ্রাদ্বিগুন কোম্পানী কমান্ডার প্রমূখ।

এসময় স্থানীয় জনসাধারণকে সীমান্ত দিয়ে পুশইন প্রতিরোধে বিজিবি’কে আন্তরিক সহযোগিতা, সক্রিয় অংশগ্রহণ ও মাদক চোরাচালান সহ অন্যান্য সীমান্ত অপরাধের সাথে জড়িত না হওয়ার আহ্বান জানানো হয় এবং সীমান্তবর্তী ২৪০জন শীতার্ত দূঃস্থ বয়স্ক মানুষের মাঝে শীত বস্ত্র হিসাবে কম্বল এবং ১২০জন শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়।