প্রচ্ছদ আজকের সেরা সংবাদ হাসপাতাল থেকে বের করে দেওয়া হয়েছে নূরকে, আতঙ্কে পরিবার

হাসপাতাল থেকে বের করে দেওয়া হয়েছে নূরকে, আতঙ্কে পরিবার

কোটা সংস্কারের দাবিতে আন্দোলন করতে গিয়ে আহত বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম-আহবায়ক নুরুল হক নূরকে মধ্যরাতে হাসপাতাল থেকে বের করে দেয়া হয়েছে। এই অবস্থায় নূরের শারীরিক অবস্থা ও নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে তার পরিবার।

হাসপাতাল থেকে বের হয়ে সাংবাদিকদের নুরুল হক জানান, প্রথমে পুলিশ তাকে গ্রেপ্তারের কথা বলে চলে যায়। এর কিছুক্ষণ পর হাসপাতাল কর্তৃপক্ষ কোনও ধরনের নোটিশ ছাড়াই চিকিৎসা না দিয়ে তাকে বের করে দেয়।

তবে এ বিষয়ে আনোয়ার খান মর্ডান হাসপাতাল কর্তৃপক্ষ কোনও মন্তব্য করতে রাজি হয়নি।

এই প্রসঙ্গে নূরের ভাবি মিতা হক বলেন, নুরের শারীরিক অবস্থা অনেক খারাপ। গতরাতে তাকে হাসপাতাল থেকে বের করে দেয়ার পর আমিও অনেক অসুস্থ হয়ে পড়েছি। নুরের চিকিৎসার স্বার্থে ও তার নিরাপত্তার কথা চিন্তা করে আমরা তাকে সব কিছু থেকে আড়াল করে রাখার চেষ্টা করছি।

এর আগে গত শনিবার কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সংবাদ সম্মেলনের প্রাক্কালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে কোটা সংস্কার আন্দোলনের শীর্ষ নেতা নুরুল হক নূরকে বেধড়ক মারধর করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু, কর্তৃপক্ষ তাকে সেখানেও চিকিৎসা দেয়নি। পরে ধানমন্ডির বেসরকারি আনোয়ার খান মর্ডান হাসপাতালে ভর্তি করা হয় নূরকে।