প্রচ্ছদ সারাদেশ হরিরামপুর প্রগতি সংসদের ঈদে ত্রাণ সামগ্রী বিতরণ

হরিরামপুর প্রগতি সংসদের ঈদে ত্রাণ সামগ্রী বিতরণ

 

সায়েম খান, হরিরামপুর প্রতিনিধিঃ

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের চরপাড়া প্রগতি সংসদের আয়োজনে সংগঠনের সভাপতি সাইফুল ইসলাম টিটুর পক্ষ থেকে বন্যা দুর্গতদের মাঝে ২য় বারের মতো ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

৩১ জুলাই শুক্রবার জুমার নামাজের পর প্রগতি সংসদ প্রাঙ্গণ থেকে গোপীনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান ও প্রগতি সংসদের সাবেক সভাপতি আব্দুল কুদ্দুসের উদ্বোধনে এই ত্রাণ সামগ্রী বিতরণের কার্যক্রম উদ্বোধন করা হয়।

করোনাকালিন ক্রান্তিকালে আসন্ন ঈদউল আজহাকে কেন্দ্র করে বন্যা দুর্গত অহায় ১০০ পরিবারের মাঝে ঘরে এই ত্রাণ সামগ্রী পৌছে দেয়া হয়। উল্লেখ্য, সংগঠনটি গত রোজার ঈদেও অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী প্রদান করে।

প্রগতি সংসদের সভাপতি সাইফুল ইসলাম টিটু জানান, “করোনাকালীন দুঃসময়ে কর্মহীন হয়ে পড়া পরিবারকে কিঞ্চিৎ পরিমাণ হলেও তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি মাত্র।”

এ সময় আরও উপস্থিত ছিলেন, শওকত আলি মোল্লা জাহাঙ্গীর ( সাবেক ইউপি সদস্য গোপীনাথপুর ইউনিয়ন), মিজানুর রহমান শিকদার রতন (সাবেক সভাপতি প্রগতি সংসদ), সানাউল্লাহ শিকদার সেন্টু ( উপজেলা কৃষি অফিসার ও সাবেক সভাপতি প্রগতি সংসদ), এস এম জাফর আলম ( সাবেক সভাপতি প্রগতি সংসদ), খইমুদ্দি ( ইউপি সদস্য গোপীনাথপুর ইউপি), ফয়সাল শিকদার ( সাবেক সাধারণ সম্পাদক প্রগতি সংসদ), বারিজ মুন্সি ( সাবেক ক্রীড়া সম্পাদক), রবিউল ইসলাম রাজা সাধারণ সম্পাদক, গোপীনাথপুর চরপারা প্রগতি সংসদ।