প্রচ্ছদ সারাদেশ হরিরামপুরে ৯ বছরের শিশু ধর্ষিত, ধর্ষক গ্রেফতার

হরিরামপুরে ৯ বছরের শিশু ধর্ষিত, ধর্ষক গ্রেফতার

জ. ই আকাশ (হরিরামপুর) :

মানিকগঞ্জের হরিরামপুরে ৯ বছরের শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষক আওলাদ হোসেন (৪০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে হরিরামপুর থানা পুলিশ। অভিযুক্ত ধর্ষণকারী উপজেলার চালা ইউনিয়নের চালা গ্রামের মৃত করিম মোল্লা ছেলে।

এ ব্যাপারে গত ১ জুলাই ধর্ষিতার মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী /২০০৩) এর ৯(১) ধারায় হরিরামপুর থানায় মামলা দায়ের করেন।

মামলার এজাহার থেকে জানা যায়,  শিশুটির বাবা ঢাকায় প্রেসে চাকরী করে এবং  মা মুন্নু গার্মেন্টস এ সেলাই মেশিনের অপারেটর হিসেবে চাকরী করে। তাদের ১ ছেলে ১ মেয়ে। 

চাকরীর সুবাদে তাকে প্রত্যকদিন ভোরে মুন্নু গার্মেন্টস এ যেতে হয়। তিনি মেয়ে ও ছেলেকে বৃদ্ধ শ্বাশুড়ির কাছে রেখে যান। গত ২৩ জুন সকাল অনুমান সকাল ৮ থেকে ১১টার মধ্যে যেকোন সময় মেয়েকে বাড়িতে একা থাকার সুযোগে পাশের বাড়ীর আওলাদ হোসেন ওই মেয়েকে চানাচুর খাওয়ানোর লোভ দেখিয়ে তার শোবার ঘরে ডেকে নিয়ে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক র্ধষন করে ।

এই ঘটনা কাউকে জানালে ওই মেয়েকে মেরে ফেলবে বলেও ভয়ভীতি দেখিয়ে ঘর হতে বের করে দেয়। পরবর্তীতে ধর্ষিত মেয়ে অসুস্থ হয়ে পরলে মায়ের কাছে ঘটনাটি বিস্তারিত খুলে বললে ধর্ষিতার পরিবার বিষয়টি জানতে পারে এবং থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে হরিরামপুর থানার অফিসার্স ইনচার্জ মুঈদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, মামলা হয়েছে এবং আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।