প্রচ্ছদ সারাদেশ হরিরামপুরে বাংলাদেশ সেনাবাহিনীর ত্রাণ ও সবজি বীজ বিতরণ

হরিরামপুরে বাংলাদেশ সেনাবাহিনীর ত্রাণ ও সবজি বীজ বিতরণ

 জ. ই. আকাশ, (হরিরামপুর) :

মানিকগঞ্জের হরিরামপুরে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে শতাধিক অসহায় মানুষের মাঝে ত্রাণ এবং সবজি বীজ বিতরণ করা হয়েছে।

রবিবার (১৭ই মে) দুপুরে উপজেলার ঝিটকা আনন্দ মোহন উচ্চবিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বাংলাদেশ সেনাবাহিনীর ৯পদাতিক ডিভিশনের পৃষ্ঠপোষকতায় ৭১ মেকানাইজড ব্রিগেডের ব্যবস্থাপনায়। মেজর মোঃ ফেরদৌস হোসেন ভূইয়ার নেতৃত্বে গরীব, দুস্থ ও খেটে খাওয়া মানুষের মাঝে এই ত্রাণ ও সবজি বীজ বিতরণ করা হয়। ত্রাণ সহায়তার মধ্যে ছিলো, চাল, ডাল, আটা, তেল, লবণ, চিনি ও নিত্য প্রয়োজনীয় সামগ্রী।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন লেঃ কর্ণেল মোঃ ওয়াদুদ উল্লাহ চৌধুরী, ক্যাপ্টেন মোঃ তুহিনুর রহমান, লেঃ ইশফাক আহমেদ সাকিব, উপজেলা নির্বাহী অফিসার সাবিনা ইয়াসমিন, সহকারী কমিশনার (ভূমি) মোঃ বিল্লাল হোসেন ও গালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিক বিশ্বাস প্রমুখ।

ত্রাণ বিতরণের বিষয়ে সাভার সেনানিবাসের ১৫ই ইষ্ট বেঙ্গল রেজিমেন্টের কমান্ডিং অফিসার লেঃ কর্ণেল মোঃ ওয়াদুদ উল্লাহ চৌধুরী (পিএসসি) জানান, বাংলাদেশ সেনাবাহিনী অতীতের বিভিন্ন দূর্যোগের মতো এবারও মাননীয় সেনাবাহিনীর প্রধানের নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাস মোকাবেলায় শুরু থেকেই মানিকগঞ্জের সাধারণ মানুষের পাশে আছে।

সাধারণ মানুষকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করার পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী অসহায় মানুষদেরকে সাধ্যমতো ত্রাণ সহায়তা প্রদান করে যাচ্ছে। এই ভাইরাস মোকাবেলায় বাংলাদেশ সেনাবাহিনী শেষ পর্যন্ত মানিকগঞ্জবাসীর পাশে থাকবে বলেও জানান তিনি।