প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ হরিরামপুরে গৃহবধুকে পিটিয়ে হত্যার দায়ে আটক ১

হরিরামপুরে গৃহবধুকে পিটিয়ে হত্যার দায়ে আটক ১

সায়েম খান, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধিঃ

মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার বাল্লা ইউনিয়নের নাজমা বেগম (৪০) নামের এক গৃহবধুকে পিটিয়ে হত্যা করা হয়েছে। হত্যাকান্ডের শিকার ওই গৃহবধু ইউনিয়নের সরফদিনগর গ্রামের ইসলাম সর্দারের স্ত্রী। হত্যার অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ।

গৃহবধুর স্বামী ইসলাম সর্দার জানান- রোববার সকাল ৭ টার দিকে তিনি এবং তার স্ত্রী ক্ষেতে মরিচ তুলতে যাচ্ছিলেন। মরিচ ক্ষেতে বর্ষার পানি থাকায় তার স্ত্রী তাকে নৌকা দিয়ে যেতে বলেন। স্ত্রী হেটে মরিচ ক্ষেতে আসবেন বলে তাকে জানায়। কিছুদুর যাওয়ার পর পাশের জমিতে থাকা মৃতের ভাসুর মোশারফ (৪৫) বারির শব্দ শুনতে পায়, আমার ভাগিনা শামিম পাশের জমি থেকে চিৎকার করে বলে- এই রফিক, ইসলামের বৌকে মারোস কেন? মোশারফ এবং শামিমের আত্মচিৎকারে লোকজন এগিয়ে এসে রফিককে ধাওয়া দেয়ার পর পালিয়ে যায় রফিক।

ঘটনাস্থলে গিয়ে সবাই দেখতে পান হাটুপানিতে নাজমা পরে আছে, সাথে সাথে কোলে তুলে নিয়ে নাজমার বড় ছেলে মোঃ রনি সর্দার লোকজনের সহযোগিতায় মানিকগঞ্জ মুন্নু হাসপাতালে নিয়ে যায়, এক্সরে রিপোর্ট করার পর কর্তব্যরত চিকিৎসক বলেন ঢাকা নিয়ে যেতে। সাথে সাথে এম্বুলেন্সে করে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসাপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মিজানুর ইসলাম জানান, জমিতে পানি ওঠায় নাজমা বেগম নৌকা নিয়ে মরিচ তুলতে যাচ্ছিলেন। এসময় নাজমার সাথে প্রতিবেশী রফিকুলের কথা কাটাকাটি হয়। এসময় রফিকুল বাঁশ দিয়ে পিটিয়ে নাজমাকে গুরুতর আহত করে। হত্যার অভিযোগে একজনকে আটক করা হয়েছে।