প্রচ্ছদ সারাদেশ হরিরামপুরে ক্রীড়া সামগ্রী ও মাস্ক বিতরণ করলেন জেলা প্রশাসক

হরিরামপুরে ক্রীড়া সামগ্রী ও মাস্ক বিতরণ করলেন জেলা প্রশাসক

সায়েম খান, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধিঃ

মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার বিভিন্ন ক্লাবে ক্রীড়া সামগ্রী ও মাধ্যমিক বিদ্যালয়ে মাস্ক বিতরণ করা হয়।

২৭ সেপ্টেম্বর (সোমবার) বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা হল রুমে এ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মুহাম্মদ আব্দুল লতিফ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. সাইফুল ইসলাম এঁর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক দেওয়ান সাইদুর রহমান। উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল বাশার সবুজ এঁর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আজিম খান, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম সাজেদা চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রবসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকবৃন্দ ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারিগণ।

উল্লেখ্য, এডিপির অর্থায়নে উপজেলা প্রশাসন, উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয়ে প্রায় ২০ হাজার মাস্ক, বিভিন্ন ক্লাবে ২৫টি ক্রিকেট সেট ও শতাধিক ফুটবল বিতরণ করা হয়। এছাড়াও ৫০ জন খেলোয়াড় ও ১০ জন কর্মকর্তাকে সম্মানী ভাতা প্রদান করা হয় এবং যুব গেমসে অংশগ্রহণকারী ৩২ জন খেলোয়াড়কে সনদ প্রদান করা হয়।