প্রচ্ছদ সারাদেশ হরিরামপুরের ৪টি ইউনিয়নে নৌবাহিনীর ত্রাণ বিতরণ

হরিরামপুরের ৪টি ইউনিয়নে নৌবাহিনীর ত্রাণ বিতরণ

জ. ই আকাশ (হরিরামপুর) :

মানিকগঞ্জের হরিরামপুরে বাংলাদেশ নৌবাহিনীর সহায়তায় চারটি ইউনিয়নে ৪১৫ টি বন্যা দুর্গত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

৩১ জুলাই শুক্রবার সকাল থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত উপজেলার রামকৃষ্ণপুর, গালা, কাঞ্চনপুর ও বয়ড়া ইউনিয়নে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এর মধ্যে কাঞ্চনপুর ইউনিয়নে ১৫৫টি, গালা ইউনিয়নে ৯০টি, রামকৃষ্ণপুর ইউনিয়নে ১৫০টি ও বয়ড়া ইউনিয়নের ২০টি পরিবারের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়। আসন্ন ঈদুল আযহাকে সামনে রেখে উপজেলার বন্যা কবলিত কর্মহীন অসহায় দুঃস্থ পরিবারের জন্য এই ত্রান-সামগ্রী বিতরণের ব্যবস্থা করেন মানিকগঞ্জ জেলা প্রশাসক এস এম ফেরদৌস।

এই ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন বাংলাদেশ নৌবাহিনীর লেঃকঃ সোলায়মান। এ সময় তিনি বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের ব্যবস্থা গ্রহণ করায় জেলা প্রশাসককে ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন হরিরামপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ বিল্লাল হোসেন। এ প্রসঙ্গ তিনি জানান, “ঈদের আগে এতোগুলাে বন্যা কবলিত পরিবারের মাঝে ত্রাণ-সামগ্রী বিতরণ করতে পেরেছি, সে জন্য আমি মানসিক স্বস্তি বোধ করছি। যে কোনো দুর্যোগে কোনো মানুষই যেন খাবারের অভাবে অভুক্ত না থাকে সেজন্য এই হরিরামপুর উপজেলা প্রশাসন সর্বদা তৎপর রয়েছে।” এছাড়াও তিনি অসহায় মানুষের মাঝে আজকের এই ত্রাণ-সামগ্রী দিয়ে সহায়তা করার জন্য বাংলাদেশ নৌবাহিনীকে ধন্যবাদ জানায়।

ত্রাণ বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন, কাঞ্চনপুর ইউপি চেয়ারম্যান ইউনুস উদ্দিন গাজী, গালা ইউপি চেয়ারম্যান শফিক বিশ্বাস, রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান মোঃ কামাল হোসেন ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব গাজী বনি ইসলাম রূপকসহ স্থানীয় জনগণ।