প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ সড়ক দুর্ঘটনায় আহত যুবককে নিজের গাড়িতে করে হাসপাতালে নিলেন মানিকগঞ্জের এসপি

সড়ক দুর্ঘটনায় আহত যুবককে নিজের গাড়িতে করে হাসপাতালে নিলেন মানিকগঞ্জের এসপি

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

মানিকগঞ্জের শিবালয়ে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে রাস্তার ধারে পড়ে থাকা আহত এক যুবককে নিজের গাড়িতে করে হাসপাতালে পৌছে দিয়ে মানবতার নজির স্থাপন করলেন মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান।

শনিবার (৪ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে পাটুরিয়া ফেরিঘাট এলাকা থেকে ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান তিনি। আহত ওই ব্যক্তির নাম হাফিজুর রহমান (৩৪)। তিনি ফরিদপুরের সদরপুর উপজেলার আটরশি গ্রামের মোসলেম মাতব্বর ছেলে। তিনি ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানের হিসাব শাখায় চাকরি করেন। তিন মাস বয়সী অসুস্থ মেয়েকে দেখে কর্মস্থলে ফেরার পথে একটি প্রাইভেটকার তাকে ধাক্কা দেয়। এসময় তিনি রাস্তায় পড়ে আহত হন।

স্থানীয়রা জানান, পাটুরিয়া ফেরিঘাট থেকে বেলা ১১টার দিকে মানিকগঞ্জ শহরে ফিরছিলেন পুলিশ সুপার গোলাম আজাদ খান। এসময় ঘাটের পাশে সড়ক দুর্ঘটনায় আহত এক মোটরসাইকেল আরোহীকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখেন। এরপর গাড়ি থামিয়ে কোলে করে নিজেই গাড়িতে তুলে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) তানিয়া সুলতানা ও শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির। পরে তারা হাসপাতালের জরুরি বিভাগে আহত যুবকের খোঁজ-খবর নেন। মাসুদ রানা নামে এক ব্যক্তি জানান, পুলিশ সুপার নিজেই আহতকে হাসপাতালে পৌঁছে দিয়ে মানবতার এক দৃষ্টান্ত স্থাপন করলেন।

মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান বলেন,পুলিশ সুপার হিসাবে নয় একজন সাধারন মানুষ হিসাবে কাজটি করেছি। বিপদে মানুষের পাশে দাঁড়ানো এবং তাকে সকলেরই সহযোগিতা করা উচিত।