প্রচ্ছদ আজকের সেরা সংবাদ সুখবর: দেশে করোনা থেকে সুস্থ হয়েছে ১,২১০ জন

সুখবর: দেশে করোনা থেকে সুস্থ হয়েছে ১,২১০ জন

বিডি রিপোর্ট টোয়েন্টিফোর ডটকম :

বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন ১৪৭ জন। এনিয়ে মোট সুস্থ হলেন ১,২১০ জন। এবং একই সময়ে করোনায় মারা গেছেন ৫ জন। এনিয়ে মোট মারা গেলেন ১৮২ জন।

গত ২৪ ঘণ্টায় দেশে আরও ৬৮৮ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে দেশে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১০ হাজার ১৪৩ জনে। সোমবার (৪ মে) স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত সংবাদ ব্রিফিংয়ে এসব তথ্য তুলে ধরেন অধিদফতরটির অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

তিনি জানান, গত ২৪ ঘণ্টা’য় মৃ’ত ৫ জনই পুরুষ। মৃতদের মধ্যে ৩ জনের বয়স ‘ষাটোর্ধ্ব এবং ১ জন ৫০ থেকে ৬০ বছরের মধ্যে ও ৩১ থকে ৪০ এর মধ্যে একজন। ৩ জন ঢাকার বাসিন্দা। একজন সিলেটের ও আরেকজন ময়মনসিংহের। এদিকে, গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৬ হাজার ৩১৫ টি এবং নমুনা পরী’ক্ষা করা হয়েছে ৬ হা’জার ২৬০ টি।

ও’য়ার্ল্ডোমিটারের হিসাব অনুযায়ী, আজ সোমবার (৪ মে) সকাল ৮ টা ৫০ মিনিট পর্যন্ত বিশ্বের ২১০টি দেশে মোট আক্রান্তের’ সংখ্যা দাঁড়িয়েছে ৩৫ লাখ ৬৬ হাজার ০০৪ জনে। মোট মৃত্যু’ হয়েছে ২ লাখ ৪৮ হাজার ২৬৬ জনের। সুস্থ হয়েছে ১১ লাখ ৫৪ হাজার ০১৪ জন। গুরুতর অ’বস্থায় আছে ৫০ হাজার ৪০ জন।