প্রচ্ছদ সারাদেশ সিরাজদিখানে জামাল উদ্দিন চৌধুরীর স্মরণ সভা

সিরাজদিখানে জামাল উদ্দিন চৌধুরীর স্মরণ সভা

নিজস্ব প্রতিবেদক :

সাব সেক্টর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ও সাবেক এমপিএ (প্রাদেশিক পরিষদ সদস্য ১৯৭০) ফ্লাইট লে. জামাল উদ্দিন চৌধুরীর স্মরণ সভা ঝিকুট ফাউন্ডেশনের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ।

১১ মার্চ (শনিবার) সকাল ১০ টায় মালখানগর চৌধুরী বাড়িতে এই ম্মরন সভা অনুষ্ঠিত হয়।

ঝিকুট ফাউন্ডেশনের সভাপতি ও জাতিসংঘের অবসরপ্রাপ্ত আইসিটি কর্মকর্তা নজরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ।

ঝিকুট ফাউন্ডেশন এর উপদেষ্টা ও সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি কেএন ইসলাম বাবুলের পরিচালনায় স্মরণ সভায় আলোচনা পেশ করেন নটর ডেম বিশ্ববিদ্যালয় বাংলাদেশের অধ্যাপক ও ঝিকুট ফাউন্ডেশনের উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ জমির হোসেন, বিক্রমপুর কুঞ্জবিহারী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও ঝিকুট ফাউন্ডেশনের উপদেষ্টা অধ্যক্ষ সামছুল হক হাওলাদার, সিরাজদিখান উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল মতিন হাওলাদার, লেখক সামসুল হক, মুক্তিযোদ্ধা জামাল উদ্দিন চৌধুরীর ভাতিজা আরসাদ চৌধুরী, মুক্তিযোদ্ধা জামাল উদ্দিন চৌধুরীর ভাগ্নী মুনমুন সালমা চৌধুরী, মুক্তিযোদ্ধা জামাল উদ্দিন চৌধুরীর কন্যা আজমা চৌধুরী প্রমুখ।

ঝিকুট ফাউন্ডেশনের সদস্য শাহিদুল হাসান শাওনের উপস্থাপনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা জামাল উদ্দিন চৌধুরী ছোট বোন উম্মে হানি চৌধুরী ও ঝিকুট ফাউন্ডেশন সিরাজদিখান পরিষদের আহ্বায়ক রাজু মোল্লা।