প্রচ্ছদ সারাদেশ সামছুল আলম সাদ্দাম সাপ্তাহিক পপুলার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক

সামছুল আলম সাদ্দাম সাপ্তাহিক পপুলার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক

নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লা থেকে প্রকাশিত সাপ্তাহিক পপুলার পত্রিকাটি এত দিন প্রিন্ট আকারে প্রকাশিত হয়ে আসছিলো। পত্রিকাটি এবার প্রিন্ট এর পাশাপাশি অনলাইন সংস্করণেও নিয়ে আসার পরিকল্পনা করছে পত্রিকাটির নতুন ভারপ্রাপ্ত সম্পাদক সামছুল আলম সাদ্দাম।

সাপ্তাহিক পপুলার পত্রিকাটি কুমিল্লা থেকে প্রকাশিত জনপ্রিয় সাপ্তাহিক যার প্রকাশনার দ্বায়িত্ব পালন করছেন ফয়জুনন্নেছা সুমি । যুগের সাথে তাল মিলিয়ে এবার অনলাইন সংস্করণে আসছে পত্রিকাটি। ফয়জুনন্নেছা সুমি পপুলার পত্রিকা ছাড়াও কুমিল্লা থেকে প্রকাশিত সরকারি মিডিয়া ভুক্ত সাপ্তাহিক আলোর দিশারী পত্রিকার প্রকাশক ও সম্পাদক এর দ্বায়িত্ব পালন করছেন।

২০১১ সাল থেকে সাদাকালো ৪ পৃষ্ঠায় ধারাবাহিকভাবে প্রকাশ হয়ে আসছে সাপ্তাহিক পপুলার । পত্রিকাটির প্রতিষ্ঠাতা সম্পাদক শামসুল করিম দুলাল। তিনি সরকারি মিডিয়া ভুক্ত সাপ্তাহিক আলোর দিশারী পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক। সাপ্তাহিক আলোর দিশারী দিয়ে তিনি কুমিল্লায় নতুনধারার সাংবাদিকতা সৃষ্টি করেন। ২০১৭ সালের ২ জুলাই শামসুল করিম দুলালের মৃত্যুর পর পত্রিকাটির সম্পাদক ও প্রকাশকের দায়িত্বভার বহন করে আসছেন ফয়জুনন্নেছা সুমি। ফয়জুনন্নেছা সুমি পপুলার পত্রিকাটির প্রকাশকের দ্বায়িত্ব পালন করবেন আর ভারপ্রাপ্ত সম্পাদকের নতুন দ্বায়িত্ব সামছুল আলম সাদ্দাম।

সামছুল আলম সাদ্দাম লেখক ও সাংবাদিক হিসেবে দৈর্ঘ দিন সম্পৃক্ত রয়েছেন পাশাপাশি তিনি ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ এর সহ সভাপতির দায়িত্ব পালন করে আসছেন।