প্রচ্ছদ সারাদেশ ঢাকা বিভাগ সাংবাদিক পরিচয়ে মানিকগঞ্জে সাটুরিয়া ও শিবালয় উপজেলার ইউএনও কে হুমকি

সাংবাদিক পরিচয়ে মানিকগঞ্জে সাটুরিয়া ও শিবালয় উপজেলার ইউএনও কে হুমকি

 

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :

মানিকগঞ্জ জেলার সাটুরিয়া ও শিবালয় উপজেলার উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) আশরাফুল আলম ও বি এম রুহুল আমিন রিমনকে সাংবাদিক পরিচয়ে হুমকি দিয়েছে ছদ্মবেশী এক ব্যক্তি।

মঙ্গলবার ১১ আগস্ট সকাল ১১ টার সময় শিবালয় ইউএনও কে এবং দূপুরে সাটুরিয়া ইউএনও কে একই ব্যক্তি মোবাইল ফোনে সাংবাদিক পরিচয় দিয়ে তাদের দূর্নীতি বিষয়ে কথা বলে ঢাকায় দেখা করতে বলে।

ইউএনও আশরাফুল আলম জানান,দূপুরে 01978581178 এই নাম্বার থেকে সমকালের সাংবাদিক শাহরিয়ার শোভন নামে এক সাংবাদিক বলে আমার বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে লিখিত আকারে। এ বিষয়ে কথা বলতে চাইলে ঢাকায় আসুন অথবা কোন আত্মীয়কে তার সঙ্গে দেখা করতে বলেন। অপরদিকে শিবালয় ইউএনও কে একটি বিকাশ নাম্বার দেয়া হয় বলে জানা গেছে।

ইউএনও

শিবালয় উপজেলার নির্বাহী অফিসার বি এম রুহুল আমিন রিমন তার ফেসবুক আইডিতে উল্লেখ করেছে,দুপুর ১১.৩০ঘটিকার সময় 01978581178 ও 01409153421 নাম্বার থেকে এক ব্যক্তি আমার সরকারি নাম্বারে একাধিকবার ফোন করে। এবং সাংবাদিক পরিচয় দিয়ে আমার দুর্নীতির অভিযোগ আছে বলে আমাকে হুমকি প্রদান করে এবং তাকে গুপনে খুশি করতে একটি বিকাশ নাম্বার দেয়া হয় বলে।

জানা গেছে, এবিষয়ে শিবালয় উপজেলার দৈনিক সমকাল পত্রিকার প্রতিনিধি একটি সাধারন ডায়েরি করেছে। এবং যে ফোন নাম্বার থেকে হুমকি দেয়া হয়েছে সেই নাম্বার কোন ব্যক্তির তা নিশ্চিত হওয়ার জন্য পুলিশ প্রশাসনের সহযোগিতা নিবেন বলে জানান তিনি।