প্রচ্ছদ সারাদেশ সবুজ পরিবেশ গড়ার লক্ষ্যে অদম্য রোভার স্কাউটের বৃক্ষরোপন কর্মসূচি

সবুজ পরিবেশ গড়ার লক্ষ্যে অদম্য রোভার স্কাউটের বৃক্ষরোপন কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক,মানিকগঞ্জ :

মানিকগঞ্জে মুজিববর্ষ উপলক্ষ্যে সবুজ পরিবেশ গড়ার লক্ষ্যে অদম্য রোভার স্কাউটের উদ্যোগে মাস ব্যাপি বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৮ জুলাই) বিকেলে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউনিয়নের দোতরা এলাকায় আঞ্চলিক স্কাউট প্রশিক্ষণ কেন্দ্র মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন মানিকগঞ্জ জেলা প্রশাসক এস এম ফেরদৌস।

এসময় আরো উপস্থিত ছিলেন সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও অদম্য রোভার স্কাউটের সম্পাদক অ্যাডভোকেট সাদিকুল ইসলাম সোহা, ধানকোড়া ইউপি সাবেক চেয়ারম্যান ও অদম্য রোভার স্কাউটের উপদেষ্টা উবাদুর রহমান, অদম্য মুক্ত রোভার স্কাউট এর আর এস এল রাজিব, অদম্য রোভার স্কাউট গ্রুপের নির্বাহী কমিটি সদস্য ফজলে রাব্বী গালিব, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় মেধাবী ছাত্র মানিকগঞ্জ এর কৃতি সন্তান ইলিয়াস বিন শামস্, এস আর এম আনিসুর রহমান আবির,মারুফ হাসান সিজানসহ মানিকগঞ্জ অদম্য মুক্ত রোভার স্কাউট গ্রুপের রোভার স্কাউট বৃন্দ।

অদম্য রোভার স্কাউটের উপদেষ্টা উবাদুর রহমান বলেন, সবুজ পরিবেশ গড়ার লক্ষ্যে মাসব্যাপি বৃক্ষ রোপন কর্মসূচি আয়োজন করা হয়েছে। আসুন সবাই নিজ নিজ বাড়িতে কম করে হলেও তিনটি করে গাছের চারা রোপন করে সবজ পরিবেশ গড়ে তুলি।