প্রচ্ছদ রাজনীতি সবার অহংকার পানির সঙ্গে মিশে গেছে, তবুও মানুষ জিতবে: ফখরুল

সবার অহংকার পানির সঙ্গে মিশে গেছে, তবুও মানুষ জিতবে: ফখরুল

বিডি রিপোর্ট টোয়েন্টিফোর ডটকম :

সবার অহংকার পানির সঙ্গে মিশে গেছে। তবুও আমি বিশ্বাস করি মানুষ জিতবে। মানুষের কল্যাণ হবে। বললেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার দুপুরে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে গুম, খুনের শিকার নেতাকর্মীদের পরিবারকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দেয়া এই ঈদ উপহার বিতরণের সময় তিনি একথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আজকে করোনাভাইরাস অদৃশ্য শত্রু। যার কোনো ওষুধ বা ভ্যাকসিন আবিষ্কার হয়নি। বিশ্বের সমস্ত বিজ্ঞানী ও গবেষণা কাজে আসছে না।

তিনি বলেন, আজকে গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য যেসব তরুণ যুবক সংগ্রাম করতো তাদেরকে ধরে নিয়ে গুম, অপহরণ করা হয়েছে। একজন দুজন করে রাতের অন্ধকারে গ্রেপ্তার করে নিয়ে গেছে। যা অত্যন্ত বেদনাদায়ক। আমরা প্রতিবছর তাদেরকে স্মরণ করছি। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সবসময় তাদের খোঁজ-খবর নেন। সেজন্য আমরা পবিত্র রমজান মাসে ঈদকে সামনে রেখে নির্যাতিত পরিবারগুলোকে ঈদ উপহার প্রদান করছি।

এসময় আরো বক্তব্য রাখেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। গুম খুনের শিকার বেশকিছু পরিবারের সদস্য ও ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলের দায়িত্বপ্রাপ্ত নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।